• নিখিল বাংলা চিরকুমার সংঘের নড়াইল জেলা কমিটির শোভাযাত্রা শুরু।

স্টাফ রিপোর্টারঃ
নিজ সঙ্গে স্বর্গবাস, বিয়ে করলে সর্বনাশ’ স্লোগানকে ধারণ করে ‘নিখিল বাংলা চিরকুমার সংঘের’ নড়াইল জেলা শাখার পথচলা শুরু হয়েছে। ঊনপঞ্চাশ তম বিজয় দিবসের দিন বিজয়ের আনন্দকে স্মরণীয় করার উদ্দেশ্যে নিখিল বাংলা চিরকুমার সংঘ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ১০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এতে নড়াইল ভিক্টোরিয়া কলেজের রাষ্টবিজ্ঞান বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী কে এম ফেরদৌস (তপু) কে সভাপতি, উচ্চমাধ্যমিক এর শিক্ষার্থী শরীফ রায়হানুল শরীফ দীপ্ত কে সাধারণ সম্পাদক, লোহগড়া সরকারি আদর্শ মহাবিদ্যালয় এর শিক্ষার্থী নাঈম ইসলামকে ও সরকারি ব্রজলাল কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী সাব্বির মাহামুদকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে।


এছাড়া কমিটিতে বাকিরা হলেন সাংগঠনিক সম্পাদক পদে রোমানের রায়হান ও এস এম সজল। শুটিয়ে লাল বিষয়ক সম্পাদক পদে মোঃ আব্দুল্লাহ্ মোল্লা ও শাহরূখ সিফাত।এছাড়াও সদস্য পদে রয়েছে শাহরিয়ার হোসেন সিয়াম ও জাহিদুর ইসলাম।

নড়াইল জেলা কমিটির সাথে কথা বললে সংগঠনের সভাপতি কে এম ফেরদৌস (তপু) বলেন বিজয়ের মাসে আর একটি বিজয় পেলাম নড়াইলের চিরকুমাররা। তিনি কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকে ধন্যবাদ জানিয়ে বলেন আপনাদের ভালোবাসায় সিক্ত থেকে নড়াইলের অলিতে গলিতে চিরকুমার সৃষ্টি করতে পারবো।

এছাড়াও সংগঠনের সহ- সভাপতি সাব্বির মাহামুদ বলেন, আমরা খুবই আনন্দিত যে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে সকলের প্রত্যাশার নিখিল বাংলা চিরকুমার সংঘের নড়াইলের জেলা কমিটি দেওয়া হয়েছে। আমাদের সংগঠনের পক্ষ থেকে সকল চিরকুমারদের সংগ্রামী শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি। সকল স্তরের চিরকুমারদের পাশে থেকে তাদের জন্য সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করে তাদের দাবিগুলো সকলের সামনে উপস্থাপন করে তা আদায় করে নিতে আমরা বদ্ধপরিকর থাকবো।