মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে ভর্তুকি মূল্যে দেশে নিম্ন আয়ের ১ কোটি পরিবারের মাঝে টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি কার্যক্রমের অংশ হিসেবে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় টিসিবির এ পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
আজ সকাল ১০টায় উপজেলার ভিন্ন ভিন্ন তিনটি কেন্দ্রে এ কার্যক্রম উদ্বোধন করেন স্থানীয় সাংসদ ফখরুল ইমাম। এসময় তিনি বলেন, দরিদ্র জনগোষ্ঠীর নিকট পবিত্র রমজান মাস উপলক্ষে ভর্তুকি মূল্যে পণ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছে সরকার। এ পণ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করার জন্য আমরা একটি কমিটি করে দিয়েছি। তাদের তত্ত্বাবধানে এ কাজটি সম্পন্ন হবে।
উপজেলা সূত্রে জানা যায়, আজ ঈশ্বরগঞ্জ পৌরসভার ২ হাজার ২১৫ কার্ডধারি পরিবারের মাঝে এ পণ্য বিতরণ করা হবে। ঈশ্বরগঞ্জ উপজেলায় ২১ হাজার ১৬২ কার্ডধারি পরিবার পাবে এ পণ্য সামগ্রী। প্রথম পর্যায় আজ থেকে ২ কেজি ডাল, ২ কেজি চিনি ও ২ লিটার সয়াবিন তেল বিক্রি হবে। এছাড়া দ্বিতীয় পর্যায় পবিত্র রমজান মাসে ২ কেজি ডাল, ২ কেজি চিনি ও ২ লিটার সয়াবিন তেল ও ২ কেজি ছোলা বিক্রিহবে।
ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ হাফিজা জেসমিনের সভাপতিত্ব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক ও ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী তৌহিদুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল হাদি, পৌরসভার কাউন্সিলরবৃন্দ ও গণ্যমান্যকর্মী প্রমুখ।
কলমকথা/ বিথী