আজম খান, বাঘারপাড়া(যশোর): আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে যশোর-৪ আসনে মনোনয়ন প্রত্যাশার কথা তুলে ধরলেন ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ।

শনিবার বিকালে বাঘারপাড়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি মনোনয়ন প্রত্যাশার কথা তুলে ধরেন। ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও যশোর জেলা আওয়ামীলীগের সদস্য।

শনিবার বিকাল সাড়ে ৪ টায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় নৌকা মার্কা নিয়ে নিবার্চন করার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও বাঘারপাড়া বনিক সমিতির সভাপতি জয়নাল আবেদীন বিশ্বাস , যশোর জেলা মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা বাদশা,উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক অশোক সাহা, পৌর সভার ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিপন হোসেন, সাবেক ইউপি সদস্য কামাল হোসেন, আওয়ামী লীগ নেতা মাজহারুল ইসলাম তুর্কি, মোজাফফর হোসেন। ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ বলেন , আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে প্রচার প্রচারণা চালাচ্ছি।

সরকারের নানা উন্নয়নের চিত্র জনসাধারণের মাঝে তুলে ধরছি। তিনি এসময় বলেন, সবসময় সাংবাদিকদের পাশে ছিলাম এবং থাকবো। এছাড়া এ মতবিনিময় সভায় তিনি প্রেসক্লাব উন্ননে বিশেষভাবে সহযোগিতার আশ্বাস দেন।