যশোরের মণিরামপুরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন ৪৫ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা” মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রæতি বাস্তবায়নে ভূমিহীন ও গৃহহীন (ক শ্রেনী) আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় বুধবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টায় মণিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজনের মধ্যে দিয়ে। সারা দেশের ন্যায় এক যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন।

ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত তৃতীয় পর্যায়ের অবশিষ্ঠ ও চতুর্থ পর্যায়ে দুই শতক জমির উপর ২ কক্ষবিশিষ্ঠ সেমিপাকা একক ঘর, সুন্দর বারান্দা, রান্না ঘর, স্বাস্থ্যসম্মত টয়লেট, বিনামূল্যে বিদ্যুত ও নিরাপদ সুপেয় পানির ব্যবস্থা রয়েছে। দুই শতক জমির ওপর নির্মিত ঘরের দলিল অসহায় ও গৃহহীন ৪৫ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করে বুঝিয়ে দেওয়া হয়।
জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।
এসময় উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের বারবার নির্বাচিত সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, মণিরামপুর সহকারী কমিশনার (ভূমি) আলী হাসান, তরুণ আওয়ামীলীগ নেতা এ্যাড বশির আহমেদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাএসএম আবু আব্দুল্লাহ বায়েজিদসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, উপকারভোগী পরিবারের সদস্যরা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।