জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত পর্ষদ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম এর সাথে সোমবার (৫ ফেব্রুয়ারি) সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

এসময় জবি আইন বিভাগের সহযোগী অধ্যাপক আসাদুজ্জামান সাদী ও খায়ের মাহমুদ, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও মেট্রোপলিটন ম্যজিস্ট্রেট মোঃ মেহেদি হাসান, সাধারন সম্পাদক ও এডভোকেট মোঃ সুমন হোসাইন সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত  শনিবার (৩ ফেব্রুয়ারি) নতুন কমিটি ঘোষণা করা হয় এতে আইন বিভাগের দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী ও সিনিয়র সহকারী জজ মো. মেহেদী হাসানকে সভাপতি এবং একই ব্যাচের শিক্ষার্থী ঢাকা আইনজীবী সমিতির সদস্য মো. সুমন হোসাইনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন-যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রনি ও মো. রাজু শিকদার, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন পলাশ, কোষাধ্যক্ষ মো. ইব্রাহিম খলিল, মহিলা বিষয়ক সম্পাদক পারুল আক্তার, সাহিত্য, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক বেগ শোয়াইব আহমেদ, প্রচার ও জনসংযোগ বিষয়ক সম্পাদক তৌফিক হাসান, আইনগত সহায়তা ও সমাজকল্যাণ সম্পাদক মো. জিন্নাতুল ফেরদৌস জিন্না এবং ক্রীড়া, সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক সুজন মিয়া।