শেখ খায়রুল ইসলাম পাইকগাছা খুলনা প্রতিনিধি : খুলনা জেলা পুলিশের মাসিক অপরাধ পরিসংখ্যান পর্যালোচনা সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি, জননিরাপত্তা বিধান, গ্রেফতারী পরোয়ানা তামিলসহ অন্যান্য বিষয়ে সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জিয়া কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে সম্মাননা স্মারক ক্রেস্ট ও সনদ পত্র প্রদান করা হয়েছে।

গত বুধবার(৮মে’২২) জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলা পুলিশ সুপার মোঃ মাহবুব হাসান বিপিএম এর সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় পাইকগাছা থানার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জিয়াকে আনুষ্ঠানিকভাবে সম্মাননা স্মারক ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন জেলা পুলিশ সুপার।

তবে জরুরিভাবে দাপ্তরিক কাজে অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জিয়া জেলার বাহিরে অবস্হান করার তার পক্ষে জেলা পুলিশ সুপার মোঃ মাহবুব হাসান বিপিএম এর নিকট হতে সম্মাননা স্মারক ক্রেস্ট ও সনদপত্র গ্রহন করেন পাইকগাছা থানার ওসি (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম। এদিকে পাইকগাছা থানা শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়া, সম্মাননা স্মারক ও সনদপত্র অর্জন করায় ওসি মোঃ জিয়াউর রহমান জিয়া মহান আল্লাহ পাকের নিকট শুকরিয়া আদায় করে বলেন,

জনসচেতনতাসহ আইন-শৃঙ্খলা বিষয় পুলিশ সুপারসহ উর্ধ্বতন কর্তৃপক্ষ যেসব নির্দেশনা প্রদান করেছেন তা যথাযথভাবে পালনের চেষ্টা করেছি। পুলিশ সুপার ও উর্ধ্বতন কর্তৃপক্ষের আন্তরিকতা সহযোগিতা দিক-নির্দেশনা এবং তাদের ভালবাসায় আমার এ সফলতা। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ পাইকগাছার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষের সার্বিক সহযোগিতা, দোয়া ও আশীর্বাদ কামনা করেন।