কাঠালিয়া প্রতিনিধিঃ
ঝালকাঠির কাঠালিয়া উপজেলার কচুয়া-বেতাগী ফেরীর উদ্ভধন অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব আমির হোসেন আমু (এমপি) ভার্চুয়ালে উপস্থিত থেকে ফেরীর উদ্ভধন করলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলে গোলাম সাদিক চেয়ারম্যান BIWTA,

আমির হোসেন আমু বলেন কচুয়া-বেতাগী ফেরীর জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা করেছেন আতিকুর রহমার রুবেল প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব। তার চেষ্টার ফলে কাঠালিয়া বাসি আজ কচুয়া-বেতাগী ফেরী পেয়েছে। সকলের সুস্ব্স্থ্য কামনা করে বক্তব্য শেষ করেন এমপি।

কাঠালিয়া বাসির দীর্ঘ অপেক্ষার ফল কচুয়া-বেতাগী ফেরীর উদ্ভধন হলো ৬ জুলাই ২০২২ তাখির বুধবার সকাল ১১:০০ মিনিটে। মোঃ মনির হোসেন খানের সঞ্চালনায় ও শেখ নাবিল হোসেন ঝালকাঠি সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলীর সভাপতিত্বে।

মাওলানা আইয়ুব আলী খানের কুরআন তেলাওয়া দিয়ে অনুষ্ঠান শুরু করাহয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ মনির খান সাবেক সহ-সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ঝালকাঠি জেলা।

অনুষ্ঠানে আরো বক্তব্য বাখেন, এমাদুল হক মনির চেয়ারম্যান কাঠালিয়া উপজেলা পরিষদ, গোলাম সাদিক চেয়ারম্যান BIWTA, জিএস জাকির ঝালকাঠি পৌর কাউন্সিলর, বাবু তরুন কর্মকার ঝালকাঠি পৌর প্যানেল মেওয়ার, হাবিবুর রহমান উজির সিকদার সভাপতি কাঠালিয়ায় উপজেলা আওয়ামীলীগ,

সুফল চন্দ্র বিস্বাস সড়ক ও জনপথের প্রকৌশলী, শেখ নাবিল হোসেন ঝালকাঠি সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী। অনুষ্ঠানে সকলে আতিকুর রহমান রুবেলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোঃ আতিকুর রহমার রুবেল প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব।