বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বস্ত্র ও পাট মণন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপি বলেছেন -জিয়া একজন আত্মস্বীকৃত খুনি। জিয়া অনেক মুক্তিযোদ্ধা ও সেনা অফিসারকে খুন করেছে। তাই সকল নেতা কর্মীদের খুনিদের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে।

তিনি আরও বলেন- শেখ হাসিনার নেতুত্বে সকল চক্রান্ত ও ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশ এখন বিশ্বের রুল মডেল। তিনি আরও বলেন- মেজর জিয়া ছিলেন একজন খুনি।

তার নেতেত্বে ও মদদে জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্য দের হত্যা করা হয়ছে। বিশ্বের সকল হত্যাকান্ড ও ১৫ আগষ্টের হত্যাকান্ড কে এক পাল্লায় তুরনা করা যাবে না।

২৫ আগষ্ট বৃহস্পতিবার বিকেলে জামালপুরের মেলান্দহ মির্জা আজম আধুনিক অডিটোরিয়ামে আয়োজনে শোক দিবসের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি- মোহাম্মদ আলী জিন্নাহ’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: জিন্নাহ’র সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জামালপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এড: বাকিবিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরি,সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, ,সাবেক মেয়র হাজী দিদার পাশা, এড: বজলুর রহমান,অধ্যক্ষ আব্দুল আজিজ প্রমুখ।