মনপুরা (ভোলা) প্রতিনিধি : ভোলার মনপুরায় বিএনপি’র দুই গ্রুপের পৃথকভাবে ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ নাজিম উদ্দিন আলম সমর্থক  নেতা-কর্মীরা উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এর সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে।

অপরদিকে উপজেলে বিএনপির সাবেক সম্পাদক আবদুল মন্নান হাওলাদার এর দলীয় কার্যালয়ে সকাল ৯টায় কেন্দ্রীয় যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম নয়ন সমর্থন নেতাকর্মীরা জাতীয় ও দলীয় পতাক উত্তোলন করেন।এবং বিকাল ৪টায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মনপুরা উপজেলা বিএনপির সহ সভাপতি আলহাজ্ব এডভোকেট রফিকুল ইসলামের  সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে টেলিকন্ফারেন্সে বক্তব্য রাখেন ভোলা-৪(চরফ্যাশন ও মনপুরা) সাবেক সংসদ সদস্য আলহাজ্ব নাজিম উদ্দীন আলম। ]

এসময় মনপুরা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুবুল আলম শাহীন, দপ্তর সম্পাদক মোঃ সালেহ উদ্দিন, হাজীর হাট ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ মহসিন আলম ভূইয়া, সহ সভাপতি মোঃ আবদুর রহমান বিপ্লব, বিএনপি নেতা আবুল কালাম আজাদ, মনপুরা উপজেলা যুবদলের সভাপতি মোঃ জোবায়ের হাসান রাজীব চৌধুরী, যুবদল নেতা হেলাল উদ্দিন সহ অন্যন্যরা উপস্থিত ছিলেন।

অপরদিকে নুরুল ইসলাম নয়ন সমর্থন নেতাকর্মীরা বিকাল ৪টায় কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করেন,এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বক্তব্য প্রদান করেন, কেন্দ্রীয় যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম নয়ন।


আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির সহ সভাপতি ডাঃ কামাল উদ্দিন, বিএনপির সহসভাপতি সেলিম মোল্লা, হাফেজ রহিম, উপজেলা বিএনপির সাবেক সম্পাদক আবদুল মন্নান হাওলাদার,ছাত্রদলের সাবেক সভাপতি শামসুদ্দিন মোল্লা,ছাত্রদল সভাপতি মোঃ কবির সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

ক্যাপশন-কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ নাজিম উদ্দিন আলম সমর্থক  নেতা-কর্মী ও কেন্দ্রীয় যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম নয়ন এর নেতা কর্মীরা পৃথক পৃথক প্রতিষ্ঠা বার্ষিক পালন করেন।