নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি: বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) জয়পুরহাট জেলা সংসদের শুভ অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার বিকেল ৫ টায় জয়পুরহাট সদর উপজেলা অডিটোরিয়ামে বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি বাগীশিকের আয়োজনে সভাপতি বাগীশিক জয়পুরহাট জেলা সংসদ ও বাংলাদেশ হিন্দু যুব পরিষদ জেলা আহ্বায়ক প্রভাষক গোবিন্দ কুমার বাঁশফোর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীস্টান, ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জয়পুরহাট জেলা উপদেষ্টা এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল (পিপি)।

গীতা শিক্ষা কমিটি ‘বাগীশিক’ জেলা সংসদের শুভ অভিষেক অনুষ্টানের উদ্বোধন করেন, বাগীশিক কেন্দ্রীয় সংসদ আহ্বায়ক কমিটির সদস্য প্রীতম চৌধুরী।

শুভ অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জয়পুরহাট জেলা শাখার প্রধান উপদেষ্টা এ্যাডঃ নন্দকিশোর আগরওয়ালা, জয়পুরহাট সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জয়পুরহাট সদর উপজেলা সাধারণ সম্পাদক আশোক কুমার ঠাকুর, পরিচালক ইসকন প্রচার কেন্দ্র জয়পুরহাট শ্রী নিতাই কৃষ্ণ দাস, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীস্টান, ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জয়পুরহাট জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক শ্যামল কুমার সাহা।

আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ হিন্দু যুব পরিষদ জয়পুরহাট জেলা ও আক্কেলপুর উপজেলার বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ ও বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) জয়পুরহাট জেলা সংসদের সকল শিক্ষক, শিক্ষাথী ও অভিভাবক বৃন্দ।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের বক্তব্য শেষে শপথ বাক্য পাঠ করান আহ্বায়ক, বাগীশিক কেন্দ্রীয় সংসদ অধ্যক্ষ বিজয় লক্ষী দেবী।
অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) জয়পুরহাট জেলা সংসদের সাধারণ সম্পাদক বিরেন পাহান।