রনি হোসেন, কেশবপুর: চলে এসেছে পূজার সময়। শুরু হয়ে গেছে দুর্গাপূজার কেনাকাটা। তাই পূজাতে নতুন পোশাক কেনা, উপহার দেয়ার রীতি ধরে রেখেছেন যে যার সাধ্যমতো।

আর পূজা উপলক্ষে কেশবপুরে ইন টু গার্মেন্টস এ পোশাকের ব্রান্ডের আউটলেটগুলোতে চলছে বিশেষ ডিসকাউন্ট। পছন্দমতো কেনাকাটা করতে আসছেন অনেকেই।

পূজা উপলক্ষে ইন টু গার্মেন্টস এ চলছে বিশেষ ডিসকাউন্ট। তাই আপনিও আপনার পরিবার নিয়ে আসতে পারেন।

রৌদ্রছায়ার লুকোচুরি খেলার মাঝেই তরতরিয়ে বাড়ছে কাশফুলের দল। আকাশে কালো মেঘের রক্তচোখ উপেক্ষা করে পেঁজা তুলোর মতো সাদা মেঘের ভেলা ঠিকই ভেসে চলেছে। মাঝে মধ্যে বৃষ্টির বেরসিক উৎপাত স্বত্বেও প্রকৃতির উচ্ছলতাই জানিয়ে দিচ্ছে শারদ উৎসবের আগমণী বার্তা হিন্দু ধর্মাবলম্বীরা রয়েছে উৎসবের আমেজে।

শারদীয় পুজা মানেই নতুন পোশাক আর ঘুরাঘুরি। ঘুরতে হলে নতুন পোশাক এর বিকল্প নাই তাই এ পূজায় ডিসকাউন্ট এ আপনার পছন্দ মতো পোশাক কিনুন কেশবপুর ইন টু গার্মেন্টস দোকান ঘর থেকে।

এই উৎসবমুখর পরিবেশকে উপেক্ষা করার মতো কোন যথাযথ কারণ নেই। সে কারণে আপনি যদি সমসাময়িক ফ্যাশনে অভ্যস্ত হয়ে থাকেন তাহলে কিছুটা সাদাসিধে পোশাকও বেছে নিতে পারেন। এজন্য বেছে নিতে পারেন উজ্জ্বল রঙের প্রিন্টের পোশাক। যে টি ইন টু গার্মেন্টস এ পাবেন। তাই দেরি না করে আজই চলে আসুন।

লোকেশন :
ইন টু গার্মেন্টস
মধু সড়ক – মহিলা কলেজ এর উত্তর পাশে
কেশবপুর, যশোর।