কে এম জহুরুল হক জনি,গাইবান্ধা প্রতিনিধি: ফুলছড়ি-সাঘাটা-৫ আসনের উপনির্বাচন কে সামনে রেখে নৌকার মার্কার প্রার্থী মাহামুদ হাসান রিপন এর ডাকে নির্বাচনীয় জনসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭অক্টোবর ) বিকাল ৩ ঘটিকায় কালির বাজার নাপিতের হাট প্রাইমারি স্কুল মাঠে নৌকা মার্কার জনসভা অনুষ্ঠিত হয়। উক্ত জনসমাবেশে ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি জি এম সেলিম পারভেজ এর সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননেতা এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সভাপতিমন্ডলির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন,সাখাওয়াত হোসেন শফি, জেলা আওয়ামী লীগের সভাপতি আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক

মোজাম্মেল হক মন্ডল।কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, রেজওয়ান চৌধুরী শোভন, সহ জেলা ও বিভাগীয় নেতৃবৃন্দ। এসময় তা সকলে মিলে নৌকা মার্কাকে কিভাবে জয়লাভ করা যায় সে বিষয়ে সাধারণ ভোটার গণকে আহবান করে বলেন যে ১২ অক্টোবর আপনারা সবাই মিলে নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয় করবেন।

জনসমাবেশে আরো মূল্যবান বক্তব্য রাখেন নৌকা মার্কার প্রার্থী জননেতা মাহমুদ হাসান রিপন। তিনি বলেন যদি তাকে নির্বাচিত করা হয় তাহলে নদী ভঙ্গনের হাত থেকে ফুলছড়ি-সাঘাটা বাসিকে স্থায়ী ভাবে বাঁধ নির্মাণ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন, এছাড়াও স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির সহ রাস্তা ঘাটের উন্নয়নে কাজ করে যাবেন।

আরো উপস্থিত ছিলেন উক্ত সংসদীয় আসনের সর্ব স্থরের সাধারণ ভোটার ও বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলা শাখার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।