দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে যশোর কেশবপুরের ২ নং সাগরদাঁড়ি ইউনিয়ন  বিএনপির উদ্যোগে পথসভা   অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৪ নভেম্বর) রাতে   কেশবপুরের ২ নং সাগরদাঁড়ি ইউনিয়নের ৫ নং ওয়াডের কাস্তা পুরাতন বাজারে   এ পথসভা  অনুষ্ঠিত হয়।

তেল গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানোর দাবিতে দেশব্যাপী এ কর্মসূচির অংশ হিসেবে উপরোক্ত কর্মসূচি পালন করেন তারা।

রাজপথে থাকার ঘোষণা দিয়ে মাষ্টার আমানাত আলি মোড়ল বলেন, ‘আমাদের ঐক্যবদ্ধ হতে হবে এবং দেশনেত্রী বেগম খালেদার জিয়ার মুক্তি, দেশনায়ক তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনতে আমাদের আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত এবং নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা না হওয়া পর্যন্ত আমাদের রাজপথে থাকতে হবে।’

আরোও পড়ুনঃ

যশোরে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে নরেন্দ্রপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

যবিপ্রবিতে কর্মচারীদের মানববন্ধন

এ সময় বক্তব্য রাখেন মোবারেক খাঁ সিনিয়র সহ সভাপতি ২ নং সাগরদাঁড়ি  ইউনিয়ন বিএনপি,যুবদল নেতা ইয়াসিন আলি, জিয়ামত মেম্বার, ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আঃ সামাদ শেখ,শেখ সবুজ সভাপতি প্রার্থী ২ নং সাগরদাঁড়ি ইউনিয়ন ছাত্রদল,যুবদল নেতা শেখ শাহজাহান প্রমুখ। উক্ত পথসভায় সমাপনী বক্তব্য রাখেন উক্ত অনুষ্ঠানের সভাপতি ডাঃ লতিফ সরদার।

সভায় বক্তারা সরকারের বিভিন্ন কাজের সমালোচনা করে বলেন সুষ্ঠু নির্বাচন হলে তাদের পায়ের নিচে মাটি থাকবে না। এবং নির্বাচনে ভরাডুবির আশংকায়  একের পর এক বিতর্কিত  সিদ্ধান্তের কারণে সরকারের পতন অবশ্যম্ভাবী হয়ে উঠেছে। তারা অবিলম্বে চাল ডাল তেল গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম কমানোর জন্য সরকারের নিকট দাবী জানান। তা না হলে পরবর্তীতে আরও ব্যাপক কর্মসূচী দিয়ে এ সরকারের পতন ঘটানো হবে বলে সভায় জানান।