গতকাল শুক্রবার নগরীর পাওয়ার হাউজ মোড়স্থ আইএবি জেলা কার্যালয়ে কেন্দ্রীয় সভাপতির অনুমতিক্রমে ও খুলনা জেলা সভাপতি মুহা. আবু রায়হান ২০২৩ সেশনের ইসলামী ছাত্র আন্দোলন খুলনা জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে শপথ বাক্য পাঠ করান।

শপথ অনুষ্ঠান ও পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা শাখার সেক্রেটারি আলহাজ্ব হাফেজ আসাদুল্লাহ আল গালিব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা শায়খুল ইসলাম বিন হাসান।

খুলনা জেলা শাখার নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির তালিকা: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা শাখার ২০২৩ সেশনের নবগঠিত মজলিসে আমেলা

সভাপতি – মোঃ আবু রায়হান, সহ-সভাপতি – মোঃ ফরহাদ মোল্লা, সাধারণ সম্পাদক – মোঃ নাইমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক – মোঃ রফিকুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক – মোঃ রাজীব গাজী, দাওয়াহ সম্পাদক – মোঃ শরিফুল ইসলাম, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক – মোঃ মহিববুল্লাহ সোহান, প্রকাশনা ও দফতর সম্পাদক – মোঃ এনায়েতউল্লাহ, অর্থ ও কল্যাণ সম্পাদক – মোঃ হাবিবুল্লাহ শেখ, বিশ্ববিদ্যালয় সম্পাদক – মোঃ আব্দুল আলীম, কওমী মাদরাসা সম্পাদক – মোঃ নাঈম গোলদার, আলিয়া মাদসারা সম্পাদক – মোঃ শাহরিয়ার নয়ন, স্কুল ও কলেজ সম্পাদক – মোঃ আজিজুল হাকিম, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক – মোঃ বাকি বিল্লাহ, সদস্য – মোঃ জাহিদুল ইসলাম।

উল্লেখ্য, যে গত ১৬ ডিসেম্বর নগর ও জেলা সম্মেলনে জেলা কমিটি বিলুপ্ত করা হয় এবং ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মুনতাছির আহমাদ ২০২৩ সেশনের সভাপতি- মুহা. আবু রায়হান , সহ সভাপতি- মুহা. ফরহাদ মোল্লা ও সাধারণ সম্পাদক- মুহা. নাঈমুল ইসলাম নাম ঘোষণা করেন।