লালমনিরহাটে অধিকার এখানে, এখনই(রাইট হিয়ার রাইট নাউ ২) প্রকল্পের উদ্যোগে জেলা পর্যায়ে যৌন ও প্রজনন স্বাস্থ্য ইস্যুতে জনগোষ্ঠী ও সংবাদ মাধ্যম প্রতিনিধিদের সাথে সংলাপ ও ইয়ুথ চ্যাম্পিয়নদের সম্মাননা প্রদান করা হয়।

শনিবার (২৪ ডিসেম্বর ) সকাল ১০:০০ টায় ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন এবং আইনি সুরক্ষা কর্মসূচি (সেল্প)’র অধিকার এখানে, এখনই(রাইট হিয়ার রাইট নাউ ২) প্রকল্পের উদ্যোগে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

লালমনিরহাট জেলা সার্কিট হাউস সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংলাপে, ব্র্যাক জেলা সমন্বয়কারী মো: আশরাফুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) টি এম এ মমিন। বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু, শেখ শফিউদ্দিন কমার্স কলেজের অধ্যক্ষ মো: এন্তাজুর রহমান।
বাংলাদেশের প্রেক্ষাপট ও এসআরএইচআর, প্রকল্পের পরিচিতি প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য,প্রকল্পের প্রত্যাশিত ফলাফল উপস্থাপন করা হয় । অনুষ্ঠানে কার্টুন প্রদর্শন,সমন্বিত যৌনতা শিক্ষা ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক বর্তমান পরিস্থিতি আলোচনা এবং সংলাপ সেশন পরিচালনা করেন ব্র্যাক অধিকার এখানে, এখনই (আরএইচআরএন২) প্রকল্পের এরিয়া কোঅর্ডিনেটর, মাধুরী সূত্রধর। এরপর অতিথিদের বক্তব্য শেষে ০৫ জন ইয়ুথ চ্যাম্পিয়নকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে আরো আলোচনা করেন সাংবাদিকদের পক্ষ হতে দৈনিক প্রথম আলো জেলা প্রতিনিধি আব্দুর রউফ সুজন, বৈশাখি টিভি জেলা প্রতিনিধি তৌহিদুল ইসলাম প্রমূখ।
এ সংলাপ অনুষ্ঠানে জেলার ১০ জন সাংবাদিক, যুব প্রতিনিধি, স্কুল কলেজের শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী পেশার ৩০জন অংশগ্রহন করেন।