মেষ রাশি: পারিবারিক সদস্যরা আজ আপনার প্রত্যাশা পূরণ নাও করতে পারেন। অভিভাবকদের সম্মিলিত সহায়তার ফলে আজ আপনি কোনো আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাবেন। আপনার ভালোবাসার মানুষ বা স্ত্রীর কাছ থেকে পাওয়া কোনো বার্তা আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের অন্যতম একটি শ্রেষ্ঠ সন্ধ্যে কাটাবেন। অতিরিক্ত কাজ আজ আপনার মানসিক চাপ তৈরি করতে পারে।

বৃষ রাশি: আজ এমন কোনো পরিকল্পনার সাথে যুক্ত হন যেটি আপনার পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনতে পারে। শারীরিক সুস্থতা বজায় রাখতে আজ উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং শরীরচর্চায় ব্যস্ত থাকুন। আজ আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন। পাশাপাশি, সেটিকে সঠিকভাবে কাজেও লাগাতে পারেন। কোনো ধর্মীয় কাজে আজ আপনি ব্যস্ত থাকবেন।

মিথুন রাশি: কোনো সমস্যায় মাথা ঠান্ডা রেখে সঠিক সিদ্ধান্ত নেওয়ার ফলে আজ আপনি লাভবান হবেন। এক পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্যকে বৃদ্ধি করুন। কিছু না জেনেই কোথাও বিনিয়োগ করে ফেললে ক্ষতির সম্মুখীন হবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে। পরিবারের সদস্যদের সাথে আজ মন খুলে আনন্দ করুন। শিশুদের সাথে খারাপ ব্যবহার করবেন না।

কর্কট রাশি: আজ আপনি আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। অন্যদের সমালোচনা করার কারণে আজ আপনি নিজে সমালোচিত হবেন। বাগান তৈরির কাজে আজ আপনি ব্যস্ত থাকবেন। আপনার কোনো জিনিস আজ চুরি হতে পারে। তাই, সতর্ক থাকুন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। ভালোবাসার মানুষটিকে সঠিক সময় না দিলে তিনি অভিযোগ জানাতে পারেন।

সিংহ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। অতিরিক্ত অর্থ আজ কোনো জমি বা বাড়ি কিনতে ব্যয় করুন। আপনি আজ নিজের জন্য সময় বের করতে পারবেন না। সময়ের মধ্যেই আপনার সমস্ত কাজ আজ শেষ হয়ে যাবে। সৃজনশীল কাজের প্রতি আজ মনোনিবেশ করুন।

কন্যা রাশি: আপনার কৌতূহলী মনোভাব আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। সামাজিক জীবনের থেকে স্বাস্থ্যকে আজ অগ্রাধিকার দেওয়া উচিত। অর্থনৈতিক দিকটি আজ শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি, পূর্বে আপনার কাছ থেকে টাকা ধার নিয়েছিলেন সেইরকম কেউ একজন আজ সেই অর্থ ফেরত দেবেন। অবসর সময়ে আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

তুলা রাশি: ভাই অথবা বোনের সাহায্যে আজ আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। আপনার ঝগড়ুটে ব্যবহারকে আজ নিয়ন্ত্রণ করুন। নাহলে এটি আপনার কোনো সম্পর্কে প্রভাব ফেলবে। আপনার ঘনিষ্ঠ কেউ একজন আজ অত্যন্ত অনিশ্চিত মেজাজের মধ্যে থাকবেন। আজ আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে অশান্ত করবার চেষ্টা করতে পারেন। যদিও, আপনি এবং আপনার অর্ধাঙ্গিনী বিষয়টি সামলে নেবেন।

বৃশ্চিক রাশি: অর্ধাঙ্গিনীর স্বাস্থ্যজনিত সমস্যা বাড়তে পারে। যার ফলে মানসিক উদ্বেগ বাড়বে। যাঁরা আপনার সময় এবং অর্থ দু’টোই নষ্ট করেন তাঁদের থেকে আজ দূরে থাকুন। সবাই আজ আপনার ভালো গুণের প্রশংসা করবেন। খরচের কারণে আজ জীবনসঙ্গিনীর সাথে মনোমালিন্য হতে পারে। আপনি আজ অনেকক্ষণ যাবৎ টিভি দেখতে পারেন। চোখের প্রতি আজ যত্নশীল হন।

ধনু রাশি: পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময় কাটবে। আপনার কোনো দীর্ঘদিনের স্বপ্ন আজ পূরণ হবে। একতরফা মোহ আপনাকে আজ আঘাত এনে দিতে পারে। নিজের আবেগকে আজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পাশাপাশি, আনন্দের অত্যধিক বহিঃপ্রকাশ ঘটাবেন না। পুরোনো কোনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হবে। স্ত্রীর কঠিন এবং দৃঢ় দিকটি আজ আপনি দেখতে পাবেন।

মকর রাশি: ব্যবসায়ীরা আজ লাভবান হবেন। যা তাঁদের অত্যন্ত আনন্দিত করবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি আজ অস্বস্তি বয়ে আনতে পারে। আপনার প্রেমের জীবন আজ প্রস্ফুটিত হবে। আজকে আপনি হঠাৎই কাজ থেকে ছুটি নেওয়ার পরিকল্পনা করে পরিবারের সাথে সময় কাটাতে পারেন। পাশাপাশি, পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর মাধ্যমে একাকীত্বের অনুভূতিও কাটিয়ে উঠতে পারবেন। কোনো সিনেমা বা নাটক দেখে আজকে আপনার পাহাড়ে যাওয়ার ইচ্ছে হবে।

কুম্ভ রাশি: আপনার পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়ার কারণে আজ আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। সবার সাথে কথা বলার সময়ে সংযত হয়ে কথা বলুন। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর মাধ্যমে একাকীত্বের অনুভূতি কাটিয়ে উঠতে পারবেন। ফেলে রাখা বাড়ির কাজগুলিকে আজকেই শেষ করুন। দীর্ঘদিন পরে আজ আপনার ভালো ঘুম হবে।

মীন রাশি: কোনো দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে পাওয়া অপ্রত্যাশিত বার্তা পুরো পরিবারের জন্য উত্তেজনা বয়ে নিয়ে আসবে। আজ আপনি যথাযথভাবে অর্থ সংরক্ষণ করতে সক্ষম হবেন। সময়ের আগেই সব কাজ শেষ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত সময় কাটবে। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই সময় কাটান। নতুন কোনো সম্পর্কে আজ আপনি যুক্ত হতে পারেন।