মোঃ আলমগীর হোসেন, খাগড়াছড়ি প্রতিনিধি: বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী ষড়ষন্ত্রের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে শান্তি শোভাযাত্রা ও শান্তি সমাবেশ করেছে গোমতী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকালের দিকে গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: মনির হোসেনের নেতৃত্বে গোমতি দলীয় কার্যালয় থেকে একটি শান্তি শোভাযাত্রা বের হয়ে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

পরে গোমতি ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: মনির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি সমাবেশে গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও গোমতি ইউপি চেয়ারম্যান মো. তফাজ্জল হোসেন, গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. শাহ জালাল, গোমতি ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জাহাঙীর হোসেন ও গোমতি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো তাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনপি জামাত আন্দোলনের নামে দেশে সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করছে অভিযোগ করে বক্তারা বলেন, জনগণের জানমালের ক্ষতি ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে। দেশের মানুষের নিরাপত্তায় আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকবো।

শোভাযাত্রা ও শান্তি সমাবেশে গোমতী ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিবিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।