আজগার আলী, জেলা প্রতিনিধি সাতক্ষীরাঃ সাতক্ষীরা দেবহাটা উপজেলা পারুলিয়ায় আধুনিক ডিজিটাল ল্যাব ফেয়ার মিডিয়ার উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার ১৯ই জুলাই, ২৩ ইং সকাল সাড়ে ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডিজিটাল ল্যাবের উদ্বোধন করেছেন সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম।

ফেয়ার মিশনের পরিচালক আবদুল কাদের মহিউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত ঐ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জি.এম স্পর্শ এবং পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম।

দেবহাটা উপজেলার পারুলিয়ায় প্রতিষ্ঠিত ফেয়ার মিশনটি দীর্ঘদিন ধরে বিভিন্ন সামাজিক ও মানবিক সেবামূলক কাজ করে আসছে। ফেয়ার মিশনের একটি প্রতিষ্ঠান ফেয়ার মিডিয়ার উদ্বোধনের মাধ্যমে এখন থেকে এখানে ডিজিটাল ল্যাবের মাধ্যমে বিভিন্ন ব্যানার, অটো সিল, বিভিন্ন পেইন্টের গেঞ্জিসহ সকল ধরনের সেবা মানুষ গ্রহন করতে পারবে।

সেই লক্ষ্যে প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যখন একটি সুখী সমৃদ্ধশালী হচ্ছে ঠিক তেমনি আমরা এনালগ থেকে বর্তমানে ডিজিটাল যুগের অবস্থান করছি। অল্প কয়েকদিনের মধ্যে প্রধানমন্ত্রীর ঘোষনানুযায়ী আমরা স্মার্ট যুগে পৌছে যাব। আজকে এই একটি মফস্বল এলাকায় এধরনের একটি ল্যাব স্থাপন সেই স্মার্ট যুগেরই প্রতিফলন বলে জেলা পরিষদ চেয়ারম্যান উল্লেখ করেন।