ডা. আজাদ খান,বিভাগীয় ব্যুরো চিফ ময়মনসিংহ: শনিবার (১৩ জুলাই) সকালে শহরের সমাজ উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্র (এসপিকে) ‘র হল রুমে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) জামালপুর জেলা শাখার সভাপতি ইঞ্জিঃ সহিদ উল্লা ‘র সভাপতিত্বে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিবোধ বিষয়ে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ মহব্বত কবির।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধে করনীয় বিষয়ে গুরুত্বপূন বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ও চেয়াম্যান মানবতা ফোরাম এমএইচ মজনু মোল্লা, মানবাধীকার কর্মী ও পরিচালক উন্নয়ন সংঘ জাহাঙ্গীর সেলিম, বিশিষ্ট শিক্ষাবিদ মো: আমির উদ্দিন, বাপা সহঃ সভাপতি অধ্যক্ষ ডা. মো. মনিরুজ্জাম খান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন-
অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ওয়াহাব, প্রাক্তন চেয়ারম্যান ও বাপা সহ: সভাপতি মাহবুবুর রহমান মহব্বত, বাংলাদেশ সংবাদ সংস্থার জেলা প্রতিনিধি মো. মোখলেছুর রহমান লিখন, গণমাধ্যম ও মানবাধিকার কর্মী আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও ময়মনসিংহ বিভাগীয় প্রধান এবং বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপা জামালপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ডা. মোঃ শফিকুল ইসলাম আজাদ খান, সহঃ সভাপতি (বাপা) ও তরঙ্গ মহিলা কল্যান সংস্থার নির্বাহী পরিচালক শামীমা খান, কলামিষ্ট মসিউল আলম, জিগাতলা মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ছাইদা বেগম শ্যামা প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সমাজ উন্নয়ন ও প্রশিক্ষন কেন্দ্রের নির্বাহী পরিচালক মোহাম্মদ এনামুল হক।

কি-নোট উপস্থাপন করেন- তন্ময় ফারহান জিদান।