মেষ : সপ্তাহের প্রথমদিকে আপনার ঘুমের সমস্যা দৈনন্দিন জীবনকে বিঘ্নিত করবে। পিতামাতা এবং আপনি নিজেও স্বাস্থ্য সমস্যায় পড়তে পারেন। অযথা অর্থ ব্যয়। সপ্তাহের মাঝে গুরুজনের আশীর্বাদে অবস্থার উন্নতি। কর্মক্ষেত্রে যোগাযোগ বাড়বে। পৈত্রিক ব্যবসায় উন্নতি। সপ্তাহান্তে শিশুদের পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকবেন। স্বাস্থ্যের উন্নতি হবে।

বৃষ : সপ্তাহের শুরুতে মন ভাল থাকবে। দ্রুত সিদ্ধান্ত গ্রহণে ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা। সপ্তাহের মাঝে আপনি ষড়যন্ত্রের শিকার হতে পারেন। নতুন কোনও বিনিয়োগ না করাই ভাল। লুকানো শত্রুদের থেকে সাবধান থাকুন। সপ্তাহান্তে ভাল কাটবে। তবে তাড়াহুড়ো ক্ষতির কারণ হতে পারে। সতর্ক থাকুন।

মিথুন : সপ্তাহের প্রথমে ব্যবসায়িক ব্যস্ততা থাকবে। পরিবারের সাথে গুরুত্বপূর্ণ আলোচনা। অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। সপ্তাহের মাঝে পুরানো লগ্নি থেকে লাভ। চাকরিতে পদোন্নতি। সময় ও অর্থের অপচয় করবেন না। সপ্তাহান্তে পরিবারের জন্য নতুন কিছু কিনবেন। নতুন কাজ শুরু করলে তা লাভদায়ক হতে পারে।

কর্কট : সপ্তাহের শুরুতে বন্ধ থাকা কাজগুলি শুরু করুন। ব্যবসায় লাভ। কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত হবেন। ধর্মীয় সফর এবং দানধ্যান হতে পারে। সপ্তাহের মাঝামাঝি ব্যস্ততা। ভাইবোন সম্পর্কিত ভাল সংবাদ পাবেন। শেষদিকে পরিস্থিতি প্রতিকূল। মনে অসন্তোষ। অনিদ্রায় অস্থিরতা । স্বাস্থ্য সমস্যা। অকারণ খরচ সঞ্চয় কমাবে।

সিংহ : সপ্তাহের শুরুতে চালু প্রকল্প বন্ধ হয়ে ক্ষতি। নতুন ব্যবসায় বিনিয়োগের সিদ্ধান্ত স্থগিত রাখুন। নিরর্থক বিরোধে জড়াবেন না। সপ্তাহের মাঝে প্রবীণদের আশীর্বাদে পরিস্থিতি অনুকূল। কর্মক্ষেত্রে সাফল্য। ব্যয় নিয়ন্ত্রণ। মেধা চর্চা। শেষ দিনগুলি ভাল কাটবে। ব্যস্ততা অবসন্নতা আনতে পারে। পরিবারকে সময় দিতে পারবেন না।

কন্যা : সপ্তাহের শুরুতে মানসিক সুখ। পরিবার ও ব্যবসায় ব্যস্ততা। শরীর সুস্থ থাকবে। নতুন অংশিদারিত্ব আশা করতে পারেন। সপ্তাহের মাঝামাঝি বিরক্তিকর এবং দু: খজনক পরিবেশ। ব্যবসায় ক্ষতি। লুকানো শত্রুদের থেকে সাবধান। সপ্তাহান্তে ব্যবসায়িক যোগাযোগ বাড়বে। বড় অর্ডার পেতে পারেন।

তুলা: সপ্তাহের শুরুতে মানসিক ভাবে ভালো থাকবেন। আয় বাড়ার সম্ভানা। সঞ্চয়ও বাড়বে।সপ্তাহের মাঝে ব্যবসার কাজে খানিক অবসর মিলবে, আত্মবিশ্বাস অনেক বাড়বে। নতুন কোনও কাজ শুরুর সম্ভাবনা আছে। সপ্তাহের শেষের দিন ভালো কাটবে না। কিছু শারীরিক সমস্যা হতে পারে। ভিড় থেকে দূরে থাকার পরামর্শ রইল।

বৃশ্চিক: সপ্তাহের শুরুতে মনমেজাজ ভালো থাকবে। জ্ঞানলাভের সম্ভাবনা। কিন্তু তার জন্য নিজেকে বদলাতে হবে।তাতে জ্ঞানবৃদ্ধি আরও বেশি হবে। সপ্তাহের মাঝে আয় এবং স্বাস্থ্য ভালো থাকবে।পরিবার-পরিজনের সঙ্গে সময় ভালো কাটবে।সপ্তাহের শেষের দিন বড়দের আশীর্বাদ পাবেন। আত্মবিশ্লেষণ করবেন।

ধনু: সপ্তাহের শুরু ভালো যাবে না।কাজে বাধা আসতে পারে। ধৈর্য রাখুন, তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না।সপ্তাহের মাঝের সময়টা অনেকটা ভালো কাটবে।আত্মশক্তি আপনাকে কাজের ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।সপ্তাহের শেষের ক’টা দিন কাজ নিয়ে ব্যস্ত থাকবেন।আটকে যাওয়া অর্থ ফিরে পাওয়ার সম্ভাবনা।

মকর: সপ্তাহের শুরুতে নিজের পরিশ্রমের দাম পাবেন।ভাইবোনের সঙ্গে বিবাদ কমবে। আপনার অধীনস্থ কর্মী, আপনাকে গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারেন।সপ্তাহের মাঝের সময়টা ভালো যাবে না। দায়িত্ব নিয়ে সংকটে থাকবেন। কাজে আনন্দ থাকবে না।সপ্তাহের শেষের দু’দিন ভালো কাটবে।পুরোনো আটকে যাওয়া টাকা ফিরে আসার সম্ভাবনা।

কুম্ভ: সপ্তাহের শুরুতে মন ভালো থাকবে, আর সেটা কাজে সাহায্য করতে পারে। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। সপ্তাহের মধ্যভাগে ব্যবসায় কিছু বাধা আসতে পারে। নতুন কোনও সিদ্ধান্ত নিতে পারেন, যা ভবিষ্যতে লাভজনক হয়ে উঠতে পারে। মা-বাবার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। সপ্তাহের শেষ দিকে সহকর্মীদের সাহায্যে কাজের বাধা কাটিয়ে উঠতে পারেন। বিনিয়োগ লাভজনক হতে পারে।

মীন: সপ্তাহের শুরু ভালোই যাবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। চাকরিক্ষেত্রে বদলের সম্ভাবনা রয়েছে। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক সম্পত্তিগত বিবাদে জড়িয়ে পড়তে পারেন। ব্যয়ে রাশ টানতে পারবেন। সন্তানের শিক্ষা নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। সপ্তাহের শেষ দিকে ব্যবসায় গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত নিতে পারেন। পরিবারের সঙ্গে ধর্মস্থানে ভ্রমণের সম্ভাবনা।