মো: শামসুর রহমান হৃদয়,
গাইবান্ধা প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ্ব-১৭) ২০২১ উদ্বোধন করা হয়েছে। রোববার (০৬ জুন) গাইবান্ধার শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলা প্রশাসক মো. আবদুল মতিন প্রধান অতিথি হিসেবে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদেকুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুর রাফিউল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক বলেন, বঙ্গবন্ধু খেলাধুলা পছন্দ করতেন। খেলাধুলা মনকে সতেজ রাখে এবং সকল কাজে উৎসাহ উদ্দীপনা যোগায়। খেলাধুলায় শারীরিক শক্তি ও মনোবল বৃদ্ধি পায় যা করোনা মোকাবিলায় সহায়ক। এ সময় প্রধান অতিথি খেলোয়াড়দেরকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ মেনে চলার আহ্বান জানান।

টুর্নামেন্টের উদ্বোধনী দিনের খেলায় অংশ নেয় গাইবান্ধা সদর উপজেলা ফুটবল একাদশ ও সাঘাটা উপজেলা ফুটবল একাদশ। খেলায় ট্রাবেকারে ৬-৫ গোলে গাইবান্ধা সদর উপজেলা ফুটবল একাদশ জয় লাভ করে। এই টুনার্মেন্টে ১০টি দল অংশ নিচ্ছে।