বিয়ে করতে যাচ্ছেন দক্ষিণ ভারতীয় ও বলিউডের অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। এরই মধ্যে নাকি বাগদান সেরেছেন তিনি! বলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাহতানির সঙ্গে বেশ কিছুদিন ধরে প্রেম করছেন বিদ্যুৎ জামওয়াল। এবার গুঞ্জন ছড়িয়েছে, তারা দু’জন নাকি আংটি বদলও করে ফেলেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শনিবার (০৪ সেপ্টেম্বর) বিদ্যুৎ ও নন্দিতাকে আগ্রার তাজমহলের সামনে দেখা গিয়েছে। পাপারাজ্জিদের ক্যামেরাবন্দিও হয়েছেন তারা। তাজমহলের সামনে ছবি তোলার সময় নন্দিতাকে জড়িয়ে ধরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন বিদ্যুৎ। এছাড়া একটি ছবিতে বিদ্যুৎ এবং নন্দিতা একে অপরের মুখোমুখি এবং অন্যটিতে দু’জন দু’জনের হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

এতে তাদের সম্পর্কের গুজব আরও শক্তিশালী হয়েছে। এছাড়া নন্দিতার আঙুলে থাকা পাথরের আংটি ছবিতে স্পষ্টে দেখা যাচ্ছে, যাতে ধারণা করা হচ্ছে, বিদ্যুতের সঙ্গে বাগদান সেরেছেন তিনি। বর্তমানে বলিউডে বেশি ব্যস্ত হলেও বিদ্যুৎ জামওয়ালের শুরুটা দক্ষিণী সিনেমা দিয়ে।

২০১১ সালে তেলেগু সিনেমা ‘শক্তি’ দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। তবে একই বছর বলিউডেও পা রাখেন ‘ফোর্স’র মাধ্যমে। এরপর ‘কমান্ডো’, ‘জঙ্গলি’ ও ‘খুদা হাফিজ’র মতো আলোচিত সিনেমা উপহার দিয়েছেন তিনি। বিদ্যুৎ বর্তমানে ব্যস্ত আছেন ‘খুদা হাফিজ’র সিক্যুয়েল নিয়ে ব্যস্ত সময় পার করছেন।