প্রসেনজিৎ বিশ্বাস , (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ এর আহবায়ক বিশিষ্ট সমাজসেবক জনাব আবদুস সোবহান’কে নিয়ে অপপ্রচার করেন একটি অনলাইন মিডিয়া। তারই ধারাবাহিকতায় আজ ১৮-১০-২১ই:রোজ সোমবার নগরকান্দা উপজেলার সকল জনগণ এর উপস্থিতিতে মানববন্ধন পালিত হলো।

যুবলীগ নেতা শেখ জাহিদ বলেছেন বিশিষ্ট রাজনীতিবিদ বঙ্গবন্ধু আদর্শের অকুতোভয় সৈনিক কাজী আবদুস সোবহান ভাইয়ের মানবতা ও দেশপ্রেম দেখে একশ্রেণির মানুষ তার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। আবদুস সোবহান সাহেব কে নিয়ে একটি কুচক্রী মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে তার বিরুদ্ধে যে অপপ্রচার চালানো হচ্ছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পাশাপাশি অপপ্রচারকারীদের হুশিয়ার করে আকবর হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্শের সৈনিক জনাব কাজী আবদুস সোবহান সাহেব কে নিয়ে যারা অপপ্রচার চালাচ্ছেন তারা সাবধান হয়ে যান। আমাদের ফরিদপুর দুই আসনের আওয়ামীলীগের অভিভাবক জনাব আবদুস সোবহান সাহেব’কে নিয়ে কোন অপপ্রচার সহ্য করা হবেনা।

আবদুস সোবহান এর মতো আওয়ামী লীগের নিবেদিত প্রান আমরা আর দেখিনি, আবদুস সোবহান আমাদেরকে দিক নির্দেশনা দিচ্ছেন। তিনি সুনামের সাথে আওয়ামী মৎস্যজীবী লীগকে সুসংগঠিত করতে অনেক পরিশ্রম করে যাচ্ছেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তার কোন বদনাম নেই। তিনি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সারাজীবন দেশ ও মানবতার পক্ষে কাজ করে যাচ্ছে ।

নৌকা ছড়া অন্য কোনকিছু তিনি চিন্তাও করতে পারেনা। দলের জন্য আবদুস সোবহান ভাইয়ের অনেক ত্যাগ আছে। যার কারনেই দল তাকে সম্মানিত করে ফরিদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক মনোনীত করেছেন।