মোঃরিয়াদ গাজী নলছিটি ঝালকাঠি: তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশনের প্রতিষ্ঠার বর্ষপূর্তি উপলক্ষে অনলাইন পরিচালনায় ভলান্টিয়ারদের মাধ্যমে ফ্রী বই ধার গ্রহণের সুযোগ সৃষ্টি করে অভিনব পাঠাগার সেবা উদ্বোধন করা হয়েছে আজ। উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কমিউনিটি ভিত্তিক পাঠাগার সেবা ‘তারুণ্যের নলছিটি পাঠাগার কমিউনিটি’ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব রুম্পা সিকদার।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব সিদ্দিকুর রহমান। সংগঠনের কনভেনর খালেদ সাইফুল্লাহর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন ভৈরব পাশা ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হক, শিক্ষক ও সাংবাদিক আমির হোসেন সহ সংগঠনের ভলান্টিয়ার প্রতিনিধিরা।

নলছিটির তরুণদের এ উদ্যোগের মাধ্যমে মাদক সমস্যা দূর হবে এবং দক্ষ তারণ জনশক্তি তৈরি হবে যারা বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে মডেল নলছিটি উপজেলা গঠনে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান। বই পড়ার প্রয়োজনীয়তা তুলে ধরে এ আয়োজন কে স্বাগত জানান ইউএনও রুম্পা সিকদার। এ সময় পাঠাগারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ সম্পর্কিত দশটি বই দেওয়ার ঘোষণা করেন।