ঠাকুরগাঁওয়ের স্বনামধন্য প্রতিষ্ঠান লাভলী বিউটি পার্লার এন্ড ট্রেনিং সেন্টারের লটারি ড্র সম্পন্ন হয়েছে৷

সোমবার (৩১ জানুয়ারি) নিজ অফিসে লটারিটির ড্র সম্পন্ন হয়৷ লটারিতে দুই ক্যাটাগরিতে ছয়জনকে পুরস্কৃত করা হয়৷ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভের মাধ্যমে বিজয়ীর নাম ও কূপণ নাম্বার প্রকাশ করা হয়। লাইভেই বিজয়ীর সাথে মুঠোফোনে যোগাযোগ করে অভিনন্দন জানানো হয়৷

প্রথম ক্যাটাগরিতে, প্রথম পুরস্কার সোনার দুল পেয়েছেন লতা রাণী (কূপন নাম্বারঃ-২৬৯) , দ্বিতীয় পুরস্কার ডাবল গ্যাসের চুলা পেয়েছেন পিংকি আক্তার (কূপন নাম্বারঃ-৪১), তৃতীয় পুরস্কার রাইস কুকার পেয়েছেব ফেন্সি আক্তার (কূপন নাম্বারঃ-২৩২)

দ্বিতীয় ক্যাটাগরিতে,, প্রথম পুরস্কার সিঙ্গেল গ্যাস চুলা পেয়েছেন শারমিন আক্তার (কূপন নাম্বারঃ-২৩১) দ্বিতীয় পুরস্কার মোবাইল ফোন পেয়েছেন মাইশা (কূপন নাম্বারঃ-২৩১), তৃতীয় পুরস্কার মেকাপ কম্বো পেয়েছেন রুবি আক্তার (কূপন নাম্বারঃ-২১৩)

সোনার দুল পুরস্কার পাওয়া লতা রাণী বলেন, আমি কখনও কল্পনাও করতে পারিনি যে আমি সোনার দুল পুরস্কার পাব। আমি লাভলী বিউটি পার্লারে কাজ করাই তাদের কাস্টমারদের আলাদা একটা কেয়ারিং আছে যা আমার ভাল লাগে। সেইজন্য বারবার আসা হয় এখানে, আর আজকে পুরস্কার পেয়ে অনেক খুশি লাগছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ঠাকুরগাঁও অনলাইন উদ্যোক্তা পরিবারের প্রধান অ্যাডমিন সানজিদা সেতু বলেন, লাভলী বিউটি পার্লার এন্ড ট্রেনিং সেন্টারের সেবার মান অনেক ভাল। আমি নিজেও একজন কাস্টমার। আর কাস্টমারদের জন্য উনি অনেককিছু করে থাকেন৷ সেই সাথে আজকে লটারি ড্র করা হল। ছয়জন বিজয়ীর নাম ঘোষনা করা হল। বিজয়ীদের জন্য প্রথম পুরস্কার দেওয়া হল সোনার দুল৷ সেই সাথে আরও মানসম্মত পুরস্কার দেওয়া হয়েছে। আমি মনে করি এমন আয়োজনে কাষ্টমারদের আগ্রহ বেরে যাবে। আর যারা আসেননি লাভলী বিউটি পার্লারে এসে কাজ দেখে যাবেন আশা করছি মুগ্ধ হবেন।

লাভলী বিউটি পার্লার এন্ড ট্রেনিং সেন্টারের স্বত্বাধিকারীনী লাভলী আক্তার রিয়া বলেন,আমাদের প্রতিষ্ঠান থেকে আমরা চেষ্টা করে যাচ্ছি মানসম্মত সেবা প্রদানের জন্য। সে ধারাবাহিকতায় প্রতিবারের ন্যায় আমরা এবারেও কাস্টমারদের জন্য একটি লটারি অফার চালু করি৷ যেখানে কাজ করালেই কূপণ পাবেন এবং প্রধান পুরস্কার হিসেবে দেওয়া হয়েছে সোনার দুল৷ আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি আমাদের প্রতিষ্ঠানের মাধ্যমে কাস্টমারদের ভাল সেবা দেওয়ার৷ আপনাদের সকলের সার্বিক সহযোগিতা একান্ত কাম্য৷