শেরপুরের নকলায় (কোভিড-১৯) প্রতিরোধে আগামী ২৬ ফেব্রুয়ারী ২০২২ তারিখে গণটিকা কার্যক্রম সুন্দর ও সফলভাবে পরিচালনার লক্ষ্যে উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৯ ফেব্রুয়ারী সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা আগামী ২৬ ফেব্রুয়ারী সারাদেশে ১ কোটি লোককে করোনা ভাইরাসের টিকা প্রদানের সিদ্ধান্তের লক্ষ্যে টিকা প্রদান সুষ্ঠ, সুন্দর সফলভাবে বাস্তবায়নের জন্য জনপ্রতিনিধিদের সহযোগিতার আহ্বান জানান। এছাড়াও যারা এখন পর্যন্ত করোনা ভাইরাসের প্রথম ডোজের টিকা নেয়নি তাদেরকে আগামী ২৬ ফেব্রুয়ারী টিকা প্রদান কার্যক্রমের আওতায় আনারও আহ্বান জানান তারা।

এসময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ,আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।