জিল্লুর রহমান রাসেল,ফরিদপুরঃ

রাজবাড়ী জেলার সদর থানা এলাকা হতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ ০১ মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক পুলিগ সুপার মোঃ শফিকুল ইসলাম। এ সময় স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম উপস্থিত ছিলেন।

তিনি জানান, ফরিদপুর র‌্যাব ক্যাম্প নিয়মিত টহলের অংশ হিসেবে গত ৩০/০৩/২০২২ইং তারিখ রাতে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানাধীন চন্দনী ব্রীজ সংলগ্ন হাইওয়েতে চেকপোস্ট স্থাপন করে। অভিযান পরিচালনাকালে একটি প্রাইভেটকার র‌্যাবের টহল দলের উপস্থিতি টের পেয়ে হাইওয়ে থেকে পাশের একটি রাস্তা দিয়ে আকস্মিক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন আভিযানিক দলটি গাড়িটিকে ধাওয়া করে আটক করেন, তবে প্রাইভেটকার এর চালক গাড়িটি ফেলে রেখে অন্ধকারে পালিয়ে যায়।

পরবর্তীতে উক্ত প্রাইভেটকার যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-গ-১২-৭২৫০ হতে ৮৬৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং প্রাইভেট কারে রক্ষিত গাড়ীর কাগজপত্র যাচাই বাচাই করে জানা যায় উক্ত প্রাইভেট কারের প্রকৃত বর্তমান মালিক ফরিদপুর শহরের পশ্চিম আলীপুরের শহিদুল্লাহ শরিফের পুত্র ওমর ফারুক ওরফে সবুজ(৩১)।

পরবর্তীতে তাকে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন পশ্চিম আলীপুর গ্রাম এলাকা হতে আটক করা হয়। এ সময় তাকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় সে এবং পলাতক আসামী
রঘুনন্দনপুর এলাকার মোঃ নয়ন জমাদ্দারের পুত্র মোঃ ফারুক জমাদ্দার(৩৫), পরস্পর যোগসাজসে তার প্রাইভেট কার যোগে ফেন্সিডিল বহন করে রাজবাড়ী জেলাসহ দেশের বিভিন্ন জেলায় মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মালামালসহ আটককৃত ব্যক্তির বিরুদ্ধে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।