দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে দক্ষিণী ছবি ‘আচার্য’র মুক্তির জন্য। আগামী ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে ছবিটি। রমান্টিক ড্রামা ঘরানার এই ছবিতে অভিনয় করেছেন মেগাস্টার চিরঞ্জীবী, রামচরণ। ছবিটি চিরঞ্জীবীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল।

সম্প্রতি প্রকাশিত হয়েছে ছবির ট্রেলার। কিন্তু আশ্চর্যের বিষয় হলো ছবির ট্রেলারে কাজলকে আদৌ দেখা যায় নি। কিন্তু কি তার কারণ! বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে মেগাস্টার চিরঞ্জীবীর সঙ্গে কাজলের সম্পর্ক ভালো যাচ্ছে না।

সূত্রের খবর শুধু ট্রেইলার থেকেই কাজলকে বাদ দেয়া হয়নি এমনকি জানা যাচ্ছে পুরো ছবি থেকে কাজলের সমস্ত দৃশ্য বাদ দেয়া হয়েছে। ছবিটির পরিচালক কোরাতলা শিবা ওই সংবাদসূত্রকে জানিয়েছেন, ছবিটি থেকে কাজলের সম্পূর্ণ অংশ ফেলে দেয়া হয়েছে।

এই ছবিতে কাজল ছাড়াও নীলাম্বরী চরিত্রে অভিনয় করেছেন পূজা হেগড়ে, যিনি রামচরনের প্রেমে পড়েছেন। সম্পাদনা করে কাজলকে সম্পূর্ণভাবে ছবি থেকে বাদ দেওয়ার ফলে চিরঞ্জীবীর বিপরীতে কোন নায়িকা থাকছেন না।

‘আচার্য’ মুক্তির ঠিক কয়েক দিন আগে কেন কাজলকে বাদ দেয়া হলো- সে বিষয়ে বিস্তারিত জানাননি পরিচালক কোরাতলা শিবা।

তবে নেটিজেনদের বক্তব্য—সিনেমাটিতে কাজলের চরিত্রের দৈর্ঘ্য বড় হয়ে গিয়েছিল; আর এতে ছোট হয়ে আসছিল রাম চরণের চরিত্র। আর এ কারণে দুজন নায়িকা সিনেমাটি থেকে বাদ পড়েছেন!