মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধিঃ শেরপুর পুলিশ লাইন্সে বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ১৯ মে বৃহস্পতিবার বেলা ৩ টায় শেরপুর পুলিশ লাইন্স-এর কৃষ্ণচূড়া হলরুমে শেরপুর জেলা হতে পুলিশ লাইন্সের আরআই বিরাজ চন্দ্র সরকার, পুলিশ পরিদর্শক মোঃ দুলাল হোসেন ও পুলিশ পরিদর্শক মোঃ হাতেম আলী-কে  আনুষ্ঠানিকভাবে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা পুলিশ সুপার   মোঃ হাসান নাহিদ চৌধুরী।
সদ্য বিদায়ী পুলিশ কর্মকর্তাগণ তাদের বক্তব্যে বর্ণাঢ্য চাকুরিজীবনের স্মৃতিচারণ করেন ও চাকুরিজীবনের বদলিজনিত এমন সম্মানজনক বিদায় পেয়ে আনন্দে অশ্রুসিক্ত হয়ে পড়েন।
এছাড়া বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ বিদায়ী অতিথিদের নিয়ে স্মৃতিচারণ করেন। সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথিরা এবং প্রত্যেক সহকর্মী বিদায়ী অতিথিগণের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। পরে বিদায়ী অতিথিগণের হাতে শুভেচ্ছা উপহারসামগ্রী তুলে দেন প্রধান অতিথি ও সহকর্মীগণ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে শেরপুর জেলা হতে বদলিজনিত বিদায়ী পুলিশ কর্মকর্তাগণের ব্যক্তিগত ও পেশাগত জীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং শেরপুর জেলা পুলিশ হতে শিক্ষণীয় বিষয়গুলো নতুন কর্মস্থলে জনগণের দোরগোড়ায় পৌঁছানোর মাধ্যমে বাংলাদেশ পুলিশ তথা দেশের অগ্রগতিতে তাদের সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। পুলিশ সুপার মহোদয় পুলিশ কর্মকর্তাগণের বাংলাদেশ পুলিশ বাহিনীতে রেখে যাওয়া অবদান কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন এবং পরবর্তী কর্মজীবন সুস্থ ও সুন্দরভাবে পরিবারের সাথে কাটুক – জেলা পুলিশের পক্ষ থেকে এ আশাবাদ ব্যক্ত করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া,  সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন ও বিভিন্ন ইউনিট ইনচার্জগণসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মোঃ নওশেদ আলী , আরআই (ভারপ্রাপ্ত), পুলিশ লাইনস্, শেরপুর।