নিউজ ডেস্ক:-

তারুণ্যের অহংকার ও বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী, ক্রীড়া ব্যাক্তিত্ব সোহাগ পাটোয়ারী কুমিল্লা জেলার এক উদীয়মান নক্ষত্র। বর্তমান সময়ে যুব সমাজ যখন ছন্নছাড়া, ঠিক সেই মুহূর্তে সোহাগ পাটোয়ারী ব্যাক্তি জীবনে একজন সফল মানুষ। নিজের পরিশ্রম, মেধা আর বিচক্ষণতার মধ্য দিয়ে নিজেকে ছাড়িয়ে গেছেন এক অনন্য চূড়ায়। ইতিমধ্যে তার নিজ প্রতিষ্ঠান প্রতিষ্ঠার মধ্য দিয়ে শত শত মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন। দুর করেছেন বেকারত্ব। সোহাগ পাটোয়ারীর জন্ম কুমিল্লা জেলার বরুড়া উপজেলার আদ্রা ইউনিয়নে। ছাত্রাবস্থা থেকেই তিনি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সহযোগী হিসেবে কাজ করে যাচ্ছেন তিনি।

সোহাগ পাটোয়ারী বরুড়া উপজেলার সর্বস্তরের মানুষদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রেখে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, ঈদুল আজহা বয়ে নিয়ে আসুক অনাবিল সুখ আনন্দ ও হাসি। বরুড়া উপজেলা সহ পৃথিবীর সকল ধর্মপ্রাণ মুসলমানদের  প্রতি রইলো ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

 

মুন ইন্টারন্যাশনাল লিমিটেড এবং জেএস ভিউ ইন্টারন্যাশনাল লিমিটেড এর কর্ণধার সোহাগ পাটোয়ারী, বরুড়া উপজেলার অগণিত মানুষের স্বপ্ন পূরণের লক্ষ্যে ইতিমধ্যে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছেন। বর্তমানে তিনি বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটির একজন অন্যতম সদস্য। সোহাগ পাটোয়ারী মুজিব আদর্শের একজন সৈনিক হিসেবেই পরিচয় দিতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন। জাতি ধর্ম নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, বরুড়া উপজেলার সকল স্তরের মানুষকে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তেও উদাত্ত আহ্বান জানান তিনি।