কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে বিজ্ঞ আদালতের সাজাপ্রাপ্ত এক আসামি ও থানায় নিয়মিত মামলার এক আসামিসহ ৬জনকে গ্রেফতার করেছে। শনিবার (১৪জুন) রাতে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা গেছে, কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন এর দিক-নির্দেশনায় উপ-পুলিশ পরিদর্শক লিখন কুমার সরকার, আবু বক্কার, হাসান মাহমুদ, সহকারী উপ-পুলিশ পরিদর্শক আবুল বাশার, সোহেল রানা ও রবিউল ইসলাম সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বিজ্ঞ আদালতের ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি উপজেলার নারায়নপুর গ্রামের মৃত অমাল কান্তি হালদারের ছেলে পলাশ হালদার (৩০), আদালতের ওয়ারেন্টভূক্ত গৌরিঘোনা গ্রামের হায়দার আলীর ছেলে মিজান সরদার (৪০),

চাঁদড়া গ্রামের আব্দুল সানার ছেলে আবু সাঈদ (৩০), পৌরশহরের আলতাপোল গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে শাহিন (৩২) সাহাপাড়া এলাকার মৃত শুবল চন্দ্র দাসের ছেলে বিকাশ চন্দ্র দাস (২৭) ও ভ্যান চুরির ঘটনায় থানার নিয়মিত মামলায় সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা উপজেলার নোয়াকাটি গ্রামের এরশাদ আলীর ছেলে আলমগীর হোসেন (৩২) কে গ্রেফতার করে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, বিজ্ঞ আদালতের সাজাপ্রাপ্ত এক আসামি ও থানার নিয়মিত মামলার এক আসামিসহ ৬জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।