ঠাকুরগাঁও সদর উপজেলা ২নং আখানগর ইউনিয়নের ঝাড়গাঁও রহমানিয়া দাখিল মাদরাসা কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইয়ের সময় বাবা-মেয়েকে আটক করা হয়েছে। এ সময় পরিস্থিতি উত্তপ্ত হলে ১৫ রাউন্ড ফাঁকা বুলেট নিক্ষেপ করা হয়। এতে একজন আহত হয়েছেন।

 

এ সময় আটক করা হয়, কাবুল (৪৫) ও তার মেয়ে কামরুন নাহার (২৫)। গুলি লেগে আহত হয়েছেন স্থানীয় এলাকাবাসী হোসেন আলী (৩৫)। কাবুল ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

 

এই ঘটনায় ওই কেন্দ্রে প্রায় আধা ঘণ্টা ভোট গ্রহণ বন্ধ ছিল। পরে বিজিবি, র‌্যাব ও প্রশাসন কেন্দ্রে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

 

ভোট কেন্দ্রের দায়িত্বে থাকা ম্যাজিস্ট্রেট রাকিবুজ্জামান বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। দোষীদের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এছাড়াও ঠাকুরগাঁও সদর উপজেলার সব কটি ভোট কেন্দ্রে সকাল থেকে উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহণ চলছে। মানুষ উৎসবমুখর পরিবেশে কেন্দ্রে ভোট দিতে আসছেন। সারাদিন শান্তিপূর্ণ ও সুষ্ঠ নির্বাচনের আশা প্রকাশ করেন ভোটাররা।

 

উল্লেখ্য, ঠাকুরগাঁও সদর উপজেলায় অনুষ্ঠিত ইউপি নির্বাচনে সদর উপজেলার ২০ টি ইউনিয়নে মোট প্রার্থীর সংখ্যা ৯৬০ জন। চেয়ারম্যান পদে ৭৩ জন, সংরক্ষিত মহিলা আসনে ২০৯ জন, সাধারণ সদস্য পদে ৬৭৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

ঠাকুরগাঁও জেলা নির্বাচন অফিসের তথ্য মতে, সদর উপজেলার ২০ টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৯ হাজার ৪৩৩ জন। এর মধ্যে পুরুষ ভোট ১ লাখ ৮৬ হাজার ৯৮৮ জন ও নারী ভোটার ১ লাখ ৮২ হাজার ৪৪৫ জন। মোট ভোট কেন্দ্র ১৮৮ টি।