বাংলাদেশ স্কাউটস মতলব দক্ষিণ উপজেলার ত্রৈবার্ষিক কাউন্সিল কর্তৃক ২০২২-২০২৫ তিন বছরের জন্য নির্বাচিত নির্বাহী কমিটির সাথে আজ বুধবার (২ নবেম্বর) মতবিনিময় করেন নবাগত সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাব রেনু দাস। 

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্কাউটের যুগ্ম সম্পাদক জনাব জেসমিন সুলতানা, সম্পাদক জনাব মোঃ আব্দুল আউয়াল, কমিশনার জনাব বিউটি বেগম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা স্কাউটসের আভ্যন্তরীণ অডিট কমিটির আহ্বায়ক ও বিশিষ্ট রাজনীতিবিদ জনাব ফারুক বিন জামান।

নবাগত উপজেলা নির্বাহি অফিসার উপজেলায় স্কাউটসের উত্তরোত্তর সাফল্য কামনা করেন ও স্কাউটিংয়ের উন্নয়নে যথাসম্ভব সহায়তার আশ্বাস দেন।

অনুষ্ঠান শেষে উপজেলা নির্বাহী অফিসার জনাব রেনু দাসের স্কার্ফ,ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন স্কাউটস এর কর্মকর্তাগন এবং বদলি জনিত কারনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ আব্দুর রহিম খান কে বিদায়ী সম্বর্ধনা জানানো হয়।

এছাড়াও উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার জনাব নাজমুন নাহার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জনাব মোঃ রবিউল ইসলাম খান ও মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ কবির হোসেন।