রাজনৈতিক বিরোধের জেরে খুলনা’র বিএনপি ছাত্রদলের সোনাডাঙ্গা মডেল থানা ইউনিটের সাবেক প্রচার সম্পাদক এবং সাবেক সাংগঠনিক সম্পাদক প্রীতম ঘোষের সরকার বিরোধী কর্মকাণ্ড ফেসবুকে লেখালেখির কারণে তার পরিবার হেনস্তর শিকার হচ্ছে।

বর্তমান রাজনৈতিক জনসচেতনতামূলক প্রচারণা, স্থানীয় সরকার দলীয় নেতাকর্মীদের চুক্ষশূ্লের কারণ। তার পরিবার এ ব্যাপারে স্থানীয় প্রশাসনিক সহযোগীতা নিতে ভয় পাচ্ছে।

তার পরিবার বলেন- বর্তমান সমসাময়িক রাজনৈতিক প্রেক্ষাপটে পুলিশ, সরকার দলীয় নেতা কর্মীদের পক্ষে অবস্থান করেন।

ছবি- প্রীতম ঘোষ

বিএনপি’র এই নেতা তার নিজস্ব ফেসবুক পেজে সরকারের বিরুদ্ধে লেখালেখি করে থাকেন। বিএনপি নেতার ফেসবুকে লেখালেখির কারণে ছাত্রলীগ এবং যুবলীগের নেতাকর্মীগন তার বাসায় গিয়ে হুমকি দেয় এবং তারা আরো বলেন যে কোন অবস্থাতেই প্রীতম যেন বাংলাদেশ সরকারের বিরুদ্ধে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কোন লেখালেখি যেন ফেসবুকে না করে।

প্রীতম ঘোষের পরিবার এবং এলাকাবাসী জানায় যে প্রায় স্থানীয় সরকার দলীয় নেতা কর্মীরা তার খোঁজখবর নেয়।তার পরিবার এ ব্যাপারে স্থানীয় প্রশাসনিক সাহায্য নিতে ভয় পাচ্ছে সমকালীন রাজনৈতিক প্রেক্ষাপটে পুলিশ প্রশাসন এ ধরনের ব্যাপারে সব সময় সরকারদলীয় নেতা কর্মীদের পক্ষে অবস্থান করে, আমাদের সমাজে এখন বিরোধী দলের নেতা কর্মীদের আত্মীয় বা পরিবারের সদস্য হওয়া নিরাপদ নয়।

এসকল কারণে তার পরিবার অত্যন্ত শঙ্কিতবোধ করে.
বর্তমানে প্রীতম ঘোষ লন্ডনে অবস্থান করছেন এবং তিনি বিএনপির রাজনীতির সাথে সরাসরি যুক্ত।