“কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্য কে সামনে রেখে সারা দেশের ন‍্যায় দিনাজপুরের খানসামায় কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে খানসামা থানার আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) সকাল ১০টায় খানসামা থানার আয়োজনে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।র‍্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে থানা চত্বরে এসে শেষ হয়। এর পরে থানা সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

খানসামা থানা অফিসার ইনচার্জ (ওসি) চিত্তরঞ্জন রায়ের সভাপতিত্বে ও এসআই দিবাকর রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খানসামা উপজেলা পরিষদ চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও খানসামা ডিগ্রী কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ সাইফুল ইসলাম, ওসি তদন্ত তাওহীদুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনজিল আফরোজ পারভীন, ৩ নং আঙ্গারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহ্, থানা কমিটির আহবায়ক মকছেদুল গনি রাব্বু শাহ্, ১ নং আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান খলিল প্রমুখ।

এছাড়া রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা,গ্রাম পুলিশ, শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।