ফরিদপুর প্রতিনিধিঃ বৃহত্তর ফরিদপুরের একমাত্র ভারী শিল্প প্রতিষ্ঠান ফরিদপুর চিনিকলে শ্রমজীবি ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোটগ্রহণ চলে বিরতিহীন ভাবে সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত। এই নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোঃ শাহিন মিয়া তার প্রাপ্ত ভোট সংখ্যা ২৯৪ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ আব্বাস আলী বিশ্বাস পেয়েছে ১৭৩ ভোট।
সাধারণ সম্পাদক পদে মির্জা মাজহারুল ইসলাম মিলন ২৭৪ ভোট পেয়ে নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজল বসু তার প্রাপ্ত ভোট সংখ্যা ১৯৫ টি।
এছাড়াও জ্যেষ্ঠ সহ-সভাপতি পদে রেজাউল করিম,  সহ -সভাপতি শহিদুল সরদার, যুগ্ম সম্পাদক পদে জাহিদুল ইসলাম, সহ-সম্পাদক পদে আবুল হাসান রকি,  সাংগঠনিক সম্পাদক পদে মোক্তার সরদার,অর্থ সম্পাদক পদে মোঃ মনিরুজ্জামান মিন্টু, প্রচার সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে, আবুল কালাম আজাদ, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হন সুভাষ কর নির্বাচিত হয়। 
এছারা বিভিন্ন বিভাগে ১০জন সদস্য নির্বাচন করে বিজয় লাভ করে।  সংগ্রাম পরিষদ ও শ্রমিক কর্মচারী পরিষদ, দুটি প্যানেলে মোট ২৩ টি পদের বিপরীতে ২৬ জন প্রার্থী নির্বাচনে অংশ নেন। ৪৭২ জন ভোটারের মধ্যে ৪৭১ জন ভোট অধিকার প্রয়োগ করেছেন।