দেবাশীষ চক্রবর্ত্তী বাবু: কলারোয়ার জয়নগর ইউনিয়নের ধানদিয়া ইউনিয়ন ইনষ্টিটিউশন মাধ্যমিক বিদ্যালয়ে, এ, এস, সি পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্দ্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

(১০নভেম্বর বুধবার) সকাল ১০ টায় ধানদিয়া হাইস্কুল প্রাঙ্গনে বিদায়ী শিক্ষার্থীদের বিদায়ী সংবর্দ্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আনন্দ মোহন মুখ্যার্জি, পরিচালনা করেন বিদ্যালয়টির সহকারী শিক্ষক ফারুক হোসেন। অনুষ্ঠানে উপস্থিত অতিথি অবসর প্রাপ্ত শিক্ষক ও বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি ও তাল উপজেলার শিক্ষক সমিতির সভাপতি আনন্দ মোহন মুখ্যার্জি ও প্রধান শিক্ষক মাষ্টার আজিজুর রহমান, তাদের বক্তব্যে বলেন, বিদায়ী শিক্ষার্থীদের জন্য শুবকামনা রইলো সেই সাথে পরীক্ষার হলে সুশ্রীঙ্খল ও ভদ্রতা বজায় রাখার জন্য বলেন। ইতিপূর্বে ধানদিয়া হাইস্কুলের শুনামের কোন ঘাটতি ছিলনা এখনও নেই, আর সুনাম অক্ষুন্ন রাখার লক্ষে কাজ করছে শিক্ষকরা আর সেটি বজায় রাখার জন্য ছাত্র ছাত্রীদের বিনিত আহ্বান করেন তারা।

ধানদিয়া হাইস্কুলের ২০২১ সালের ৭৫ তম ব্যাজে ৪০জন বিদায়ী শিক্ষার্থীদের হাতে উপহার তুলে দেন শিক্ষক বৃন্দরা। বিদ্যালয়টিতে ষষ্ঠ শ্রেণী থেকে নবম শ্রেনী পর্যন্ত ৩৫০ জন রেগুলার ছাত্রছাত্রী রয়েছে।

আরও উপস্থিত ছিলেন সহকারি প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র বৈদ্য, প্রতাপ কুমার ঘোষ, নারায়ন দাস, প্রতাপ কুমার চক্রবর্ত্তী, তাসলিমা খাতুন, ফারুক হোসেন, আসলাম খাঁন, আব্দুল্লাহ হোসেন, শামছুনাহার, নাছিমা খাতুন, সুবোধ দাস, স্যানেজিং কমিটির সদস্য ও ইউপি সদস্য রওশন আলী খাঁ, অসিম সুখ্যার্জি প্রমূখ।