নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি:
আগামী ৩০ জানুয়ারী মণিরামপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনকে ঘিরে জমে উঠেছে প্রচার-প্রচারণা। আসন্ন এই পৌর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে দ্বিতীয় বারের মত মেয়র হওয়ার লড়াইয়ে নেমেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

আওয়ামীলীগ মনোনীত কাজী মাহমুদুল হাসানের নৌকা প্রতীককে বিজয়ী করতে-ভোটারদের মন জয়ে লাগাতর ভোটের মাঠে কাজ করছেন সাবেক যশোর জেলা ছাত্রলীগের সহসভাপতি ও মণিরামপুর পৌর ছাত্রলীগের সভাপতি এবং বর্তমান উপজেলা আওয়ামীলীগের তরুণ ও পরিশ্রমি নেতা হিসেবে খ্যাত সন্দীপ ঘোষ। প্রচারণার অংশ হিসেবে বৃহষ্পতিবার দিনভর তাহেরপুর, বিজয়রামসহ পৌরসভার বিভিন্ন এলাকায় বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে প্রচারণা চালিয়েছেন।
এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী তাজাম্মুল হোসাইন টিটো, নৌকা প্রতীকের প্রার্থী কাজী মাহমুদুল হামানের পুত্র কাজী মাহমুদ পারভেজ শুভসহ আওয়ামী লীগ ও তার অংগসংগঠনে নেতাকর্মী ও নৌকা প্রতীকের সমর্থকেরা।
অপরদিকে বৃহষ্পতিবার সারাদিন জননেত্রী শেখ হাসিনার সালাম নিন-নৌকা প্রতীকে ভোট দিন, মাহমুদুল হাসানের সালাম নিন-নৌকা প্রতীকে ভোট দিন এ শ্লোগান সহকারে উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তারের নেতৃত্বে পৌরসভার মোহনপুর এলাকায় নৌকা প্রতীকের পক্ষে ব্যাপক প্রচারণা চালিয়েছেন। এ সময়ে তার সাথে ছিলেন উপজেলা যুব মহিলা লীগের সহসভাপতি নাসিমা আক্তার, যুব মহিলা লীগ নেত্রী ইসমা রহমান ঝুমুর, হাজেরা বেগম, নুপুর, শাফিয়া খাতুনসহ প্রমুখ।