ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় আপন দুই বোন সহ আরো একজনের মৃত্যর খবর পাওয়া গেছে। উপজেলার ২নং নেকমরদ ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামের সুচনা(১২) ও সানজিদা (৬) নামে আপন দুই বোন নদীতে ডুবে মারা যয়।
মৃত সুচনা ও সানজিদা ঐ গ্রামের মোঃ শাহাজাহান আলীর মেয়ে।

জানা যায়, দুপুরের সময় বাড়ির পাশে কূলিক নদীতে গোসল করতে যায় দুই বোন সহ আরো তিন জন। এতে ছোট বোন সানজিদা নদীর গভীরে চলে গেলে তাকে বাঁচাতে ছুটে যান বড় বোন সুচনা। এতে ঘটনাস্থলেই জল ডুবি হয়ে প্রাণ হারান দুই বোন।
অপরদিকে উপজেলার ৭নং রাতোর ইউনিয়নের প্রয়াগপুর গ্রামে বিরেন চন্দ্র(৩০) নামে একজন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। জানা যায় বিরেন চন্দ্র দীর্ঘ দিন ধরে (প্যারালাইস্ড) অসুস্থ্য হয়ে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। সাংসারিক জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে খুব ভালো সম্পর্ক ছিল তার। কিন্তু কেন আত্মহত্যা করেছে এ বিষয়ে কোন অভিযোগ না থাকায় পুলিশ মৃত ব্যক্তির সৎকার করার নির্দেশ দেন।

রাণীশংকৈল থানা ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,দুই বোন নদীতে গোসল করতে গিয়ে জল ডুবি হয়ে মারা যান। তাদের বাবা মা ঢাকায় থাকে।তারা ঢাকা থেকে আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
অপরদিকে,বিরেনের পরিবারের কোনো অভিযোগ না থাকায় শেষকৃত্য করার নির্দেশ দেয়া হয়। এ বিষয়ে থানায় দুটি ইউডি মামলা করা হয়েছে।