শ্বশুর বাড়িতে স্ত্রীকে নিতে এসে রাসেল ইসলাম (৩৪) নামের এক ব্যক্তিকে দুর্বৃত্তরা হামলা ও ছুরিকাঘাতে আহত করে ৭৫ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

গত মঙ্গলবার দুপুর দেড় টায় আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম স্কুলের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত রাসেল ইসলামকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করিয়েছেন। রাসেল নওগাঁ সদরের রজাকপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে। এ ব্যাপারে আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে বলে আহত রাসেল জানান।

জানাযায়, নওগাঁর রাসেল ইসলাম প্রায় ১২ বছর আগে আদমদীঘির চাঁপাপুর ইউনিয়নের আড়াইল গ্রামের ফরিদ হোসেনের মেয়ে আদুরী বেগমের বিয়ে হয়।

তাদের দুই সন্তান রয়েছে। গত সোমবার রাতে রাসেল তার স্ত্রী সন্তানদের নিতে আড়াইল গ্রামে শ্ব^শুর বাড়িতে আসে। শ্বশুড় বাড়িতে পারিবারিক বিষয় নিয়ে তার শ্যালকের সাথে বাকবিতন্ডা হয়। পরদিন মঙ্গলবার ২৫ জানুয়ারী দুপুরে কুন্দগ্রাম বাজারে বেড়াতে আসে। সেখানে রাসেল ইসলামকে দুইজন অচেনা ব্যক্তি কৌশলে তাকে ডেকে স্কুলের পাশে নিয়ে ছুন্নতী গামছা দিয়ে তার চোর মুখ বেঁধে মারপিট ও বাম হাতে ছুরিকাঘাত করে ৭৫ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা রাসেলকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করায়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান।