নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পৌরসভার ৫নং ওয়ার্ডের মিয়া সাহেবের ডাঙ্গী চেয়ারম্যান পদপ্রার্থী সাতক্ষীরা জজ কোর্টের অতিরিক্ত পিপি এ্যাড. তামিম হোসেন সোহাগের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

৮ মে বুধবার বিকাল ৫টায় মিয়া সাহেবের ডাঙ্গী পুরাতন জামে মসজিদ সংলগ্ন উক্ত নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। স্থানীয় বাসিন্দা সাজ্জাত আলীর সভাপতিত্বে ও সুমাইয়া সুলতানার সঞ্চালনায় বক্তব্য রাখেন আসন্ন সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এবং জেলা যুবলীগের সদস্য অতিরিক্ত পিপি এ্যাড. তামিম হোসেন সোহাগ। এসময় উপস্থিত ছিলেন এ্যাড. জাফরউল্লাহ, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদ হাসান, পৌর ৭নং ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি দীপ, ফজর আলী, শরিফা খাতুন প্রমুখ। নির্বাচনী উঠান বৈঠকে এ্যাড. তামিম হোসেন সোহাগ বলেন আমি নির্বাচিত হলে চেয়ারম্যান সাহেব নয় আপনাদের ভাই এবং জনগণের সেবক হিসেবে কাজ করে যাবো। তিনি আরো বলেন আপনাদের ভোটে নির্বাচিত হতে পারলে বাজার মনিটরিং টীম তৈরী করে দ্রব্যমূল্য সকলের ক্রয়ক্ষমতার মধ্যে রাখার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবো। সকল স্তরের দুর্নীতি কঠোর হাতে দমন করবো। আধুনিক প্রযুক্তিনির্ভর স্মার্ট উপজেলা নির্মাণে সাইবার জোন তৈরী করবো।

তাই সদর উপজেলা নির্বাচনে আপনারা আমাকে একবার সুযোগ দিন।
উল্লেখ, ঋণখেলাপির দায়ে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড. তামিম হোসেন সোহাগের মনোনয়ন বাতিল হওয়ায় তিনি মনোনয়ন ফিরেপেতে গত ৭ মে মঙ্গলবার সাতক্ষীরা জেলা প্রশাসক বরাবর আপিল করেছেন।