জামালপুরের মেলান্দহ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ২৮ জুলাই) সকাল ১১টা মির্জা আজম অডিটোরিয়াম সভাকক্ষে উপজেলা প্রশাশনের আয়োজনে আইন-শৃঙ্খলা বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহি অফিসার মোঃ সেলিম মিঞা এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা জনাব ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, অফিসার ইনচার্জ, মেলান্দহ থানা এম এম ময়নুল ইসলাম,, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেসমিন আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব ডাঃ ইউনুস আলী , এইসময় আরো উপস্থিত ছিলেন – জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা বৃন্দ,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের প্রধানগন , উপজেলা আইন শৃংখলা কমিটির সম্মানিত সদস্যবৃন্দ এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

উপজেলা আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে প্রাণবন্ত আলোচনা হয়।

এলাকায় গরু চুরি , বাল্যবিবাহ, আত্মহত্যা প্রতিরোধে সকলকে একযোগে কাজ করার আহ্বান, সকলের সম্মিলিত প্রচেষ্টায় এলাকায় মাদক ও জুয়া মুক্ত করা সম্ভব মর্মে অভিমত ব্যক্ত করেন ও বিদ্যুৎ ব্যবহারে সকলকেই সাশ্রয়ী হওয়ার পরামর্শ প্রদান করেন এবং কোন গুজবে কান না দেয়ার জন্য অনুরোধ করেন।