জামালপুরের মেলান্দহ উপজেলায় ভুমিহীন-গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ের(২য় ধাপ) জমিসহ ২ টি ভুমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্ধবোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ হতে প্রেসব্রিফিং আয়োজন করা হয়েছে।

বুধবার (২০জুলাই) সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২৬,২২৯টি ভূমিহীন গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্ভোধন উপলক্ষে ২০ জুলাই সন্ধ্যা ৭.৩০ মিনিটের সময় মেলান্দহ উপজেলা প্রশাসনের এর উদ্যোগে সাংবাদিকদের নিয়ে উপজেলা পরিষদের কনফারেন্স কক্ষে এ প্রেস ব্রিফিং অায়োজন করা হয়।

প্রেসবিফিং বক্তব্য রাখেন – মেলান্দহ উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সেলিম মিঞা। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুর রেজ্জাক ওবিভিন্ন মিডিয়ার প্রতিনিধিরা এসময় উপস্থিত ছিলেন।

তিনি অারও বলেন – মাননীয় প্রধানমন্ত্রী তার বিচক্ষণতায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য যখন থেকে প্রকল্প গ্রহণ করেন তখন থেকেই এ উপজেলার মানুষের মাঝে ভূমিহীন ও গৃহহীন হিসেবে ঘর পাওয়ার অাকুলতা লক্ষ্য করা যায়। এ প্রেক্ষিতে উপজেলা টাস্কফোর্স কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ১ম পর্যায়ে ২৬০ টি ২য় পর্যায়ে ১৮০টি ৩য় পর্যায়ে ২৫টি ও আজ ২টি ভুমি-ঘর পেল ভূমিহীন ও গৃহহীন পরিবার। আরো ১১টি ঘরে কাজ চলমান রয়েছে। তার ঘর পেয়ে ভীষণ খুশি ও তাদের পারিবারিক মর্যাদা ও স্বচ্ছলতা বেড়েছে। কেননা তাদের অার ঘর নিয়ে দুশ্চিন্তা করতে হয় না।