সোহানুর রহমান: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আলোকচিত্র গ্রাহকদের সংগঠন ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি গঠিতহয়েছে। এতে আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নাসির উদ্দীন আবিরকে  সভাপতি এবং ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের হৃদয় তালুকদার সাধারণ সম্পাদক হিসাবে মনোনীত করা হয়।

বুধবার (৩১ মে) বিশ্ববিদ্যালয়ের বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে সংগঠনটির সদস্যদের উপস্থিতিতে  নতুন এই কমিটি গঠিত হয়। সংগঠনটির উপদেষ্টা আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মণ্ডল, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক কে এম শরফুদ্দিন এই নতুন কমিটি ঘোষণা করেন ও ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি আহমেদ জুবায়ের, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহমুদউল্লাহ হাসান, তন্ময় হাফিজ, মাইনুল ইসলাম ও মোহাম্মদ সালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক সিরাজুজ জামান গালিব, ফয়সাল ফাহিম, দপ্তর সম্পাদক নাঈম ইসলাম, মতিউর রহমান ও শরিফুল ইসলাম মজুমদার, কোষাধ্যক্ষ এস.কে সামিম রেজা, রিজওয়ান খান, প্রকাশনা ও যোগাযোগ বিষয়ক সম্পাদক হাসিন ইনতাসাফ অর্প, পরিকল্পনা ও প্রদর্শনী সম্পাদক ইমন হাসান, শাওয়ানা শামিম, মিডিয়া প্রকাশনা সম্পাদক মোতালেব বিশ্বাস লিখন, বনি আমিন, মানবসম্পদ ব্যবস্থাপক শাহরিয়ার নাফিজ রনি, উপদেষ্টা সম্পাদক ফারহানা ইবাদ, মাহবুবুর রহমান এবং চিত্রনাট্য লেখক সম্পাদক লামিয়া হোসাইন।

নতুন কমিটির সাধারণ সম্পাদক হৃদয় তালুকদার বলেন, ইবি ফটোগ্ৰাফিক সোসাইটি কোন একক সংগঠন নয়। নবগঠিত কমিটি সংগঠনটির প্রতিটি কার্যনির্বাহী ও সাধারণ সদস্যের ক্রিয়েটিভ আইডিয়া বাস্তবায়নের মধ্য দিয়ে সংগঠন কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যে সদা তৎপর থাকবে।