জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত কুষ্টিয়া জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদ’ এর আগামী ১ বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 

সোমবার (২৩ জানুয়ারি) উপদেষ্ঠামন্ডলীদের অনুমোদনে নতুন কমিটিতে ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি করা হয়েছে মতিউর রহমান রবিন-কে এবং সাধারণ সম্পাদক করা হয় মোঃ আকিব উদ্দিন-কে। সকলের উপস্থিতিতে, সর্বসম্মতভাবে উক্ত কমিটির অনুমোদন দেয়া হয়।
উক্ত কমিটিতে ১জনকে সিনিয়র সহ-সভাপতি ও বিভিন্ন ব্যাচের ১৮জন শিক্ষার্থীকে দেওয়া হয় সহ-সভাপতি দায়িত্ব। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক ১২জন ও সাংগঠনিক সম্পাদক করা হয়  ১২ জনকে। দপ্তর, প্রচার, প্রকাশনা, সাহিত্য, শিক্ষা বিষয়ক, বিজ্ঞান বিষয়ক, অর্থ বিষয়ক, আইন বিষয়ক, গ্রন্থ বিষয়ক, ছাত্রী বিষয়ক হিসেবে দায়িত্বপান একজন করে শিক্ষার্থী।
কমিটি প্রকাশের পর সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুভূতি জানতে চাইলে, নবনির্বাচিত সভাপতি মতিউর রহমান রবিন বলেন, আমি দৃঢ় প্রতিজ্ঞা  করছি সকল শিক্ষার্থীদের নিয়ে কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের  সম্মানিত উপদেষ্টামন্ডলীর সদস্যদের  দিকনির্দেশনায় কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ এগিয়ে যাবে দৃঢ় প্রত্যয়ে  দূর্বার গতিতে। এবং আমি সভাপতি হিসেবে সকল শিক্ষার্থীদের কাছে কথা দিচ্ছি কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ কে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে একটা আইকনিক ছাত্রকল্যাণ পরিষদ এ পরিনত করতে এবং কুষ্টিয়ার কুষ্টিয়ার বিভিন্ন প্রান্ত থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আসা অসহায়,  মেধাবী শিক্ষার্থীদের কল্যানে সবাইকে নিয়ে কাজ করে যাবো  ইনশাআল্লাহ।
সাধারণ সম্পাদক মো. আকিব উদ্দিন বলেন, ঐতিহ্যবাহী কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালেয় এর সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব দেওয়ায় কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর সকল উপদেষ্টামন্ডলী ও কুষ্টিয়ার সকল শিক্ষার্থী ভাই,বন্ধু ও স্নেহের অনুজদের প্রতি চির কৃতজ্ঞ।।। সাধারণ সম্পাদক হিসেবে আমি প্রতিজ্ঞা করছি জগন্নাথ বিশ্ববিদ্যালয় এ কুষ্টিয়া থেকে আগত প্রতিটি শিক্ষার্থীর সর্বাত্তোক সহযোগিতার জন্যে কাজ করে যাবে কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়।