রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় দূর-দূরান্ত থেকে আসা ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে সুপেয় পানি ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন স্বদেশ।

জানা যায়, বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপকমিটি ও রাজশাহী জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণার নির্দেশে রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের সহায়তায় সুপেয় পানি, খাবার স্যালাইন, মাস্ক, কলম বিতরণ করেন রাজশাহী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসন্ন রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ আব্দুল্লাহ আল মামুন স্বদেশ।

এ বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগ নেতা স্বদেশ বলেন, ছাত্রলীগ সব সময় সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে সাধারণ শিক্ষার্থীদের প্রয়োজনে কাজ করে। তারই ধারাবাহিকতায় হাজার হাজার ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের প্রয়োজনের তাগিদে আমার এই কর্মসূচি।

হাজার হাজার শিক্ষার্থী ও অভিভাবকদের আগমনে এডমিশন এর সময় ক্যাম্পাসে মানুষে পরিপূর্ণ থাকে। আবার গ্রীষ্মের তীব্র এই গরমে আগত অতিথিদের যেন ভোগান্তি না হয় সেই লক্ষে আমাদের এই উদ্যোগ।