দেশের একসময়ের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। শোবিজকে বিদায় জানিয়ে ধর্ম-কর্মে মনোযোগী হয়েছেন। এরপর অনেকটা গোপনেই আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

তবে সেই সুখের সংসারে বাজছে এখন বিচ্ছেদের সুর। রোববার (২১ মে) সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দেওয়ার পর থেকেই সেই গুঞ্জন আরও পোক্ত হয়। বর্তমান পরিস্থিতি নিয়ে আরটিভি নিউজ থেকে জানতে চাওয়া হলে বিচ্ছেদের বিষয়ে নিশ্চিত করেন। এদিকে তার এই বিচ্ছেদের খবরের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ১ মিনিট ৩৭ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে। নেটমাধ্যমে এরইমধ্যে তোলপাড় শুরু হয়েছে সেই ভিডিওকে কেন্দ্র করে।

শুক্রবার (২০ মে) পোস্ট করা সেই ভিডিওতে সানাই বলেন, ‘অনেক দিন পরে ছোট্ট একটা ভিডিও নিয়ে চলে আসলাম। আসলে এই ভিডিওটার উদ্দেশ হচ্ছে, ফেসবুক স্ক্রোল করতে করতে হঠাৎ করেই চোখের সামনে একটা ভিডিও চলে আসলো আমার।

যে ভিডিওটা সম্পূর্ণ রকমের বানোয়াট। ভিডিওটিতে তারা আসলে আমার একটু ব্যতিক্রম ধরণের ফিগার নিয়ে কথা বলেছেন। এই ভিডিওতে শুধু আমি একা নই, আরও অনেক সেলিব্রিটিই আছেন।’

তিনি আরও বলেন, ‘মূলত ছবি নানান ধরণের অ্যাঙ্গেলে ছবি কেটে কেটে তারপর জোড়া দিয়ে এই ভিডিওটি নির্মাণ করা হয়েছে। আমি নাম বলতে চাচ্ছি না কারণ আপনার গোপনীয় রক্ষা করলাম।

আপনারা দয়া করে মানুষের ছবি নিয়ে এই ধরণের উল্টা পাল্টা ভিডিও বানাবেন না। এটা কোনো মানেই হয় না। মানুষের তো অনেক কাজ আছে কিন্তু এই অন্য জনের জীবন নিয়ে এরকম ভিডিও বানিয়ে কি পান আপনারা?’