মহান বিজয় দিবস উদযাপন এবং বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মালয়েশিয়া শাখার দ্বিতীয় কাউন্সিল ঘোষনা উপলক্ষে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর এর G Tower এর কমিউনিটি সেন্টারে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মালয়েশিয়া শাখা।
গত ১৮ ডিসেম্বর ইং রবিবারে বিকেল তিনটা থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে অংশ নেয় মালয়েশিয়ার বিভিন্ন প্রান্তে অবস্থানরত প্রবাসী বাংলাদেশী নাগরিকগণ। পবিত্র কুরআন তেলাওয়াত ও সমবেতকণ্ঠে জাতীয় সংগীত পরিবেশনার মাধ্যমে শুরু হওয়া এই অনুষ্ঠানে অংশ নেন মালয়েশিয়ায় অবস্থানরত বিশিষ্ট ব্যাবসায়ী মোঃজাহাঙ্গীর,আলোছায়া রেস্টুরেন্টের কর্ণধার মোঃরাসেল,বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ রাসেল খান,ক্যাপ্টেন জাকির(কান্ট্রি ম্যানেজার-এ্যাডামাস মেরিন),মোঃ মামুন(এরিয়া ম্যানেজার-মাইডিন),বিশিষ্ট ব্যাবসায়ী তৌহিদুজ্জামান সহ অন্যান্য বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম সাফায়ত হোসেনের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইন মাধ্যমে যুক্ত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর প্রধান উপদেষ্টা জনাব নুরুল হক নুর এবং বিশেষ অতিথি হিসেবে অনলাইন মাধ্যমে যুক্ত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর কেন্দ্রীয় সভাপতি ইঞ্চিঃমোঃকবীর হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ তারেকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আল মামুন,সহঃঅর্থ সম্পাদক তৌফিকুল ইসলাম শিমুল,মানবাধিকার সম্পাদক মোঃমোকাম্মেল হোসেন,সহঃ ক্রীড়া সম্পাদক রেজওয়ান সিদ্দিক।
ফয়সাল শেখ ও মার্জিয়া আফরিন শোভার উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তারা মহান বিজয় দিবসের শহীদদের প্রতি বিনীত শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং প্রবাসে অবস্থানরত সকল প্রবাসীদের বিভিন্ন সমস্যা ও প্রবাসীদের প্রাপ্য অধিকার গুলো তুলে ধরেন।

প্রবাসী অধিকার পরিষদ কর্তৃক প্রণয়ন কৃত ১০ দফা দাবীকে প্রবাসীদের মুক্তির সনদ হিসেবে আখ্যা দিয়ে অতিসত্বর এই ১০ দফা দাবীকে বাস্তবায়ন করতে বাংলাদেশ সরকারের প্রতি জোর দাবী জানান।

অনলাইন মাধ্যমে যুক্ত হয়ে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর কেন্দ্রীয় সভাপতি জনাব ইঞ্জিঃকবীর হোসেন মালয়েশিয়া শাখার দ্বিতীয় মেয়াদি কমিটির নাম ঘোষণা করেন।
যেখানে সভাপতি হিসেবে মোঃ জাহিদ হাসান, সাধারণ সম্পাদক পদে মোঃ শরীফ আহমেদ ও সাংগঠনিক সম্পাদক পদে এইচ এম হাসান পদায়িত হয়েছেন।
নবঘোষিত কমিটির দায়িত্বশীলগণ মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বাংলাদেশী নাগরিকদের প্রাপ্য অধিকার আদায়ে সর্বোচ্চ সক্রিয়তা ও অংশ বজায় রেখে কাজ করতে অঙ্গীকার ব্যাক্ত করেন।

বিগত একবছরে সাংগঠনিক কর্মকাণ্ডে বিশেষ ভূমিকা পালন করায় নেতাকর্মীদের মাঝে উপহার বিতরণ ও গান-কবিতার সাংস্কৃতিক আয়োজনের মোধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।