নূরুল হক, বিশেষ প্রতনিধি: ‘জাতির পিতার কন্যা আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন এদেশের গরীব দুঃখী মেহনতি মানুষের নেতা। নিম্ন আয়ের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার নিরলসভাবে কাজ করে অভাবনীয় সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে। দেশের গরীব অসহায় মানুষের প্রতি তাঁর যে মমতা ও ভালোবাসা রয়েছে এমনটি বিশ্বের খুব কম রাষ্ট্র প্রধানের রয়েছে। তিনি তাঁর কর্মে তা প্রমাণ করেছেন। সুতরাং দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই। আমাদের মধ্যে রাজনৈতিক মতবিরোধ থাকতে পারে দেশের মঙ্গলের জন্য নিজেরা আলাপ আলোচনার মাধ্যমে এসব সমাধান করতে হবে। বিদেশী বন্ধুদের আমরা সম্মান করি কিন্তু তাদের কথায় কিছু হবে না।

শুক্রবার বিকেলে মণিরামপুরের মশ্বিমনগর ইউনিয়নের নোয়ালী-দিগদানা ঘাট সড়ক উন্নয়নের শুভ উদ্বোধন অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির এ কথা বলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য এমপি।

মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আবুল হোসেনের সভাপতিত্বে এতে
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্ত্তী বাচ্চু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউছুপ আলী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক প্রতিমন্ত্রীর এপিএস, কবির খানসহ স্থানীয় আওয়ামীলীগ, দলটির সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও এলাকাবাসী।