ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে পল্লী বিদ্যুতের তার ছিড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক মহিলা জুটমিল কর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (৩১ মে) সকালে জেলার ভূল্লীর থানার আউলিয়াপুর ইউনিয়নের মাদারগঞ্জ বোর্ডস্কুল গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত গোলাপী বেগম (৪২) বোর্ডস্কুল গ্রামের রবিউল ইসলাম এর স্ত্রী। তিনি সেলিম রেজা জুটমিল এর কর্মী ছিলেন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জুট মিল কর্মী গোলাপী বেগম ও তার এক মহিলা সহকর্মী জুটমিলের রাতের ডিউটি শেষ করে সকাল সাড়ে ৮টার দিকে বারোমাড়া কান্দরের মাঝখান দিয়ে বাড়ী ফেরার পথে অকেজো কাঠের বিদ্যুৎ খুটির তার নিচে পড়ে থাকলে সেই তারে জড়িয়ে মর্মান্তিক মৃত্যু হয়। পরে ঘটনা স্থল থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় স্থানীয়দের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে বলে দেখা গেছে।

মাদারগঞ্জ গ্রামবাসী জানান, পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের অবহেলা ও গাফিলাতির কারণে একটি প্রাণ অকালে ঝড়ে গেলো। এখানে ইতিপূর্বে আরও ঘটনা ঘটেছিলো। বিদ্যুৎ তার পড়ে কয়েকটি গরু মারা গিয়েছিলো। আজকে সেই জায়গায় অকেজো কাঠের পিলারের তার ছিড়ে পড়ে এক মহিলার মর্মান্তিক মৃত্যু হলো। আমরা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি এবং প্রশাসনের দৃষ্টি কামনা করছি।

এ ব্যাপারে ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মাহফুজুর রহমান জানান, বিষয়টি খুবই দুঃখজনক। আপাতত সেখানকার বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়েছে। আর ঘটনায় যদি আমাদের কোনো কর্মকর্তার অবহেলা থাকে তাহলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

ভূল্লী থানার অফিসার ইনচার্জ, (ওসি), আতিকুর রহমান জানান, ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।